Haryana: রাজ্যের সবথেকে সৎ পুলিস অফিসার নিজেই গ্রেফতার দুর্নীতির দায়ে

ওই মহিলা দুর্নীতি দমন ব্যুরোতে অভিযোগ করেছিলেন। এরপরেই এসিবি একটি দল গঠন করে ওই সাব-ইন্সপেক্টরকে ধরার জন্য একটি ফাঁদ তৈরি করে। এরপরেই ওই সাব-ইন্সপেক্টরকে হাতেনাতে ধরার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে।

Updated By: Mar 29, 2023, 05:19 PM IST
Haryana: রাজ্যের সবথেকে সৎ পুলিস অফিসার নিজেই গ্রেফতার দুর্নীতির দায়ে
ছবি: ট্যুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হরিয়ানা পুলিসের এক মহিলা সাব-ইন্সপেক্টরকে (SI) ভিওয়ানির এক মহিলার কাছ থেকে ৫,০০০ টাকা ঘুষ নেওয়ার অপরাধে গ্রেফতার করা হয়েছে। এই গ্রেফতার হওয়া সাব-ইন্সপেক্টর মুন্নি দেবী ওই জেলার বাওয়ানি খেরা থানায় কর্মরত ছিলেন।

ওই মহিলার অভিযোগের ভিত্তিতে রিকভারির একটি মামলায় তদন্তকারী আধিকারিক ছিলেন ওই সাব-ইন্সপেক্টর। তিনি ওই মহিলার কাছ থেকে কাজের জন্য ৫,০০০ টাকা ঘুষ চেয়েছিলেন বলে জানা গিয়েছে। ওই মহিলা দুর্নীতি দমন ব্যুরোতে অভিযোগ করেছিলেন। এরপরেই এসিবি একটি দল গঠন করে ওই সাব-ইন্সপেক্টরকে ধরার জন্য একটি ফাঁদ তৈরি করে।

আরও পড়ুন: ৪ শাবকের জন্ম দিল নামিবিয়ান চিতা, কুনো ন্যাশনাল পার্কে খুশির হাওয়া

এরপরেই ওই সাব-ইন্সপেক্টরকে হাতেনাতে ধরার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে।

 

ন্যাশনাল ক্রাইম ইনভেস্টিগেশন ব্যুরো, সংবিধান ও আইন দ্বারা প্রদত্ত অধিকার সম্পর্কে নাগরিকদের সচেতন করার জন্য কাজ করা একটি এনজিও। তারা ট্যুইটারে পোস্ট করেছে ওই সাব-ইন্সপেক্টরের গ্রেফতারের ভিডিয়ো।

আরও পড়ুন: Vande Bharat Express: বন্দে ভারত-এ পাথর ছুড়লে কত বছর জেল, জানিয়ে দিল রেল

NCIB লিখেছে, ‘গতকাল, হিসার এবং ভিওয়ানি ভিজিল্যান্স বিভাগের একটি যৌথ দল বাওয়ানি খেড়ার মহিলা সাব-ইন্সপেক্টর মুন্নি দেবীকে ৫০০০ টাকা ঘুষ নেওওার সময় গ্রেফতার করেছে। ইনি সেই মহিলা এসআই যাকে প্রজাতন্ত্র দিবসে তার ভাল কাজ এবং সততার জন্য সম্মানিত করা হয়েছিল’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.