AAP-এর তহবিলে উদ্বৃত্ত অর্থ নিয়ে রিপোর্ট আয়কর দফতরের!

নোট বাতিলের সিদ্ধান্ত নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে এক মঞ্চে সরব হয়েছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী তথা আম আদমী পার্টি সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়াল। এবার আয়কর দফতরের ফাঁদে পড়ল টিম কেজরিওয়াল। তাদের পার্টির পক্ষ থেকে তৈরি করা অডিট রিপোর্টে ২৭ কোটি টাকার দূর্নীতির খোঁজ মিলেছে বলে দাবি আয়কর দফতরের।

Updated By: Feb 3, 2017, 08:35 PM IST
AAP-এর তহবিলে উদ্বৃত্ত অর্থ নিয়ে রিপোর্ট আয়কর দফতরের!

ওয়েব ডেস্ক : নোট বাতিলের সিদ্ধান্ত নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে এক মঞ্চে সরব হয়েছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী তথা আম আদমী পার্টি সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়াল। এবার আয়কর দফতরের ফাঁদে পড়ল টিম কেজরিওয়াল। তাদের পার্টির পক্ষ থেকে তৈরি করা অডিট রিপোর্টে ২৭ কোটি টাকার দূর্নীতির খোঁজ মিলেছে বলে দাবি আয়কর দফতরের।

আরও পড়ুন- রাত পোহালেই দেশের দুই স্পর্শকাতর রাজ্যে বিধানসভা নির্বাচন

নির্বাচন কমিশনের কাছে জমা দেওয়া আয়কর দফতের রিপোর্টে বলা হয়েছে ২০১৩-১৪ ও ২০১৪-১৫ সালে আম আদমী পার্টিকে দেওয়া ডোনেশনের উত্‍স নিয়ে সন্দেহ রয়েছে। সেই সঙ্গে অডিটে দেখানো অর্থের সংখ্যাতেও রয়েছে গরমিল বলে সেই রিপোর্টে জানানো হয়েছে।

প্রসঙ্গত, প্রতিটি রাজনৈতিক দলই তাদের ভাড়ারের তথ্যের অডিট রিপোর্টে নির্বাচন কমিশনের কাছে জমা দেয়। দেশজুড়ে কালো টাকা রুখতে এবার আয়কর দফতরকে আরও বেশি তত্‍পর হওয়ার নির্দেশ দিয়েছে কেন্দ্রীয় সরকার। এরপরই বিভিন্ন রাজনৈতিক দলের ভাড়ার নিয়ে শুরু হয়েছে খোঁজখবর।

.