Abhishek Banerjee: ত্রিপুরা সফরে অভিষেক, তৃণমূল কর্মীর বাড়িতেই সারবেন মধ্যাহ্নভোজ

নতুন বছরের প্রথম সপ্তাহ থেকেই ত্রিপুরায় প্রচারে ঝড় তুলতে চাইছে ঘাসফুল শিবির। 

Updated By: Jan 2, 2022, 12:09 PM IST
Abhishek Banerjee: ত্রিপুরা সফরে অভিষেক, তৃণমূল কর্মীর বাড়িতেই সারবেন মধ্যাহ্নভোজ
অভিষেক বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: পাখির চোখ ত্রিপুরার বিধানসভা নির্বাচন। তাই পর পর কর্মসূচিতে পড়শি রাজ্যে যাচ্ছেন তৃণমূল নেতৃত্বরা। বছরের শুরুতেই দুদিনের ত্রিপুরা সফরে যাচ্ছেন  তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্য়োপাধ্যায়। তেইশের ত্রিপুরা বিধানসভা ভোটের আগে দলকে আরও শক্তিশালী করতেই এই সফর। প্রতিবারের মতো এবারেও ঠাসা কর্মসূচি রয়েছে তাঁর। 

এই সফরে তিনি আগরতলা কেন্দ্রিক নন, যেতে চলেছেন ত্রিপুরার জেলায়-জেলায়। ২ জানুয়ারি থেকে ৩ জানুয়ারি ত্রিপুরায় থাকবেন অভিষেক। নতুন বছরের প্রথম সপ্তাহ থেকেই ত্রিপুরায় প্রচারে ঝড় তুলতে চাইছে ঘাসফুল শিবির। আগামী ৪ তারিখ ত্রিপুরা যাচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তার আগেই ত্রিপুরা সফরে তৃণমূলের  সর্বভারতীয় সাধারণ সম্পাদক। 

তৃণমূল সূত্রে খবর,  এবার ত্রিপুরার একাধিক জায়গায় সফর করবেন অভিষেক বন্দ্য়োপাধ্যায়। রবিবার ত্রিপুরায় পৌঁছানোর পর তিনি বেলা সাড়ে ১২ টা নাগাত চতুর্দশ দেবাতা মন্দিরে যাবেন। দুপুর একটায় সেখান থেকে সংবাদমাধ্যমের সামনে বিবৃতি দেবেন। দুপুর ১ টা ৪৫ নাগাদ আদিবাসী সম্প্রদায়ের সংবর্ধনা অনুষ্ঠান উপলক্ষে বড়মুড়া ইকোলজিক্যাল পার্কে পৌঁছবেন। এরপর দুপুর আড়াইটে নাগাদ জয়নগর বাজার এলাকায় দলীয় কর্মীর বাড়িতে সারবেন মধ্যাহ্নভোজ। বিকেল সাড়ে ৫ নাগাদ আগরতলার বড়দোয়ালীতে দলীয়কর্মীর বাড়ি পরিদর্শন করে সন্ধ্যা ৭ নাগাদ স্টিয়ারিং কমিটি এবং অন্যান্য শীর্ষ নের্তৃত্বের সঙ্গে বৈঠক রয়েছে তাঁর।

আরও পড়ুন, Vaishno Devi Temple Stampede: কী হয়েছিল বৈষ্ণোদেবীতে? বিবৃতি জারি করে জানাল মন্দির কর্তৃপক্ষ

সোমবার বিকেলে ত্রিপুরা থেকে দিল্লি যাওয়ার কথা অভিষেকের। প্রসঙ্গত, ২০২৩-এর বিধানসভা নির্বাচনে ত্রিপুরার দিকে নজর তৃণমূলের। গত বছর একুশ সালে অক্টোবরে ত্রিপুরায় তৃণমূলের সভা নিয়ে বিতর্ক তৈরি হয়েছিল। শেষ পর্যন্ত ত্রিপুরা হাইকোর্টের হস্তক্ষেপে সমস্যার সমাধান সম্ভব হয়। তৃণমূলের দাবি ছিল, ওই সভা বাতিল করতে কোনও চেষ্টাই বাকি রাখেনি ত্রিপুরার বিজেপির সরকার। 

শনিবার তৃণমূলের (TMC) প্রতিষ্ঠা দিবস পালিত হয়েছে ত্রিপুরার প্রায় সব ব্লকে। হয়েছে রক্তদান শিবির, হাসপাতালে রোগীদের ফল ও মিষ্টি বিতরণ, স্বাস্থ্য পরীক্ষা, বস্ত্রদান ও মাস্ক বিতরণের মতো কর্মসূচি। আগরতলায় আলোচনা সভায় ছিলেন সুস্মিতা দেব, সুবল ভৌমিক। রক্তদান শিবিরে ছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.