দিল্লির সরকারি বাংলো থেকে অধীরকে 'তাড়িয়ে' দিল এভিকশন ডিপার্টমেন্ট

দিল্লির সরকারি বাংলো থেকে উচ্ছেদ করা হল অধীর চৌধুরীকে। আজ দুপুরে আচমকাই তাঁর বাড়িয়ে হানা দেয় এভিকশন ডিপার্টমেন্ট। বহরমপুরের সাংসদের অভিযোগ, প্রতিহিংসা চরিতার্থ করতেই উচ্ছেদ অস্ত্র ব্যবহার করছে বিজেপি।

Updated By: Feb 2, 2016, 07:19 PM IST
দিল্লির সরকারি বাংলো থেকে অধীরকে 'তাড়িয়ে' দিল এভিকশন ডিপার্টমেন্ট

ওয়েব ডেস্ক: দিল্লির সরকারি বাংলো থেকে উচ্ছেদ করা হল অধীর চৌধুরীকে। আজ দুপুরে আচমকাই তাঁর বাড়িয়ে হানা দেয় এভিকশন ডিপার্টমেন্ট। বহরমপুরের সাংসদের অভিযোগ, প্রতিহিংসা চরিতার্থ করতেই উচ্ছেদ অস্ত্র ব্যবহার করছে বিজেপি।

চোদ্দনম্বর নিউ মোতি বাগ। নয়াদিল্লি। চারবারের সাংসদ, প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীর সরকারি বাংলো। সকাল সাড়ে এগারোটার আগেও ছিল সাজানো গুছোনো। কেন্দ্রে পালাবদলের পরেই অধীর চৌধুরীকে বাংলো খালি করতে বলে নতুন সরকার। বিকল্প হিসেবে যে ফ্ল্যাট দেওয়া হয় তা বাসযোগ্য ছিল না অভিযোগ কংগ্রেস সাংসদের। ফ্ল্যাটটি বাসযোগ্য করতে সময় চেয়েছিলেন অধীর। কিন্তু, তার আগেই দ্রুত বাংলো খালি করার নোটিস পাঠায় কেন্দ্র। এরপর স্থগিতাদেশ চেয়ে আদালতের দ্বারস্থ হন বহরমপুরের সাংসদ। শুনানির আগেই আচমকা হানা দেয় উচ্ছেদকারীরা।  

কিন্তু, কেন এত তাড়াহুড়ো? বিজেপির বিরুদ্ধে প্রতিহিংসার রাজনীতির অভিযোগ তুলেছেন অধীর চৌধুরী। বাংলো ছেড়ে গিয়েছেন সাংসদ। লনে ছড়িয়ে রয়েছে আসবাব থেকে গুরুত্বপূর্ণ নথি। কী হবে সেগুলির ভবিষ্যত্? জানা নেই কারও।

.