ফের উত্তপ্ত উপত্যকা, উত্তর কাশ্মীরের হান্ডওয়ারায় পুলিস চেক পোস্ট লক্ষ্য করে গুলি জঙ্গিদের

উরির সেনা ছাউনিতে জঙ্গি হামলার রেশ কাটতে না কাটতেই ফের উত্তপ্ত উপত্যকা। এবার উত্তর কাশ্মীরের কুপওয়ারা জেলার হান্ডওয়ারায় পুলিস চেক পোস্ট লক্ষ্য করে গুলি জঙ্গিদের। সংবাদসংস্থা ANI সূত্রের খবর, সোমবার রাতে শ্রীনগর থেকে ৭০ কিলোমিটার উত্তরপশ্চিমে, ল্যানগেট অঞ্চলে নিয়ন্ত্রণরেখার খুব কাছে ঘটনাটি ঘটে। তবে এখনও পর্যন্ত হতাহতের কোনও খবর নেই।

Updated By: Sep 20, 2016, 08:55 AM IST
ফের উত্তপ্ত উপত্যকা, উত্তর কাশ্মীরের হান্ডওয়ারায় পুলিস চেক পোস্ট লক্ষ্য করে গুলি জঙ্গিদের

ওয়েব ডেস্ক: উরির সেনা ছাউনিতে জঙ্গি হামলার রেশ কাটতে না কাটতেই ফের উত্তপ্ত উপত্যকা। এবার উত্তর কাশ্মীরের কুপওয়ারা জেলার হান্ডওয়ারায় পুলিস চেক পোস্ট লক্ষ্য করে গুলি জঙ্গিদের। সংবাদসংস্থা ANI সূত্রের খবর, সোমবার রাতে শ্রীনগর থেকে ৭০ কিলোমিটার উত্তরপশ্চিমে, ল্যানগেট অঞ্চলে নিয়ন্ত্রণরেখার খুব কাছে ঘটনাটি ঘটে। তবে এখনও পর্যন্ত হতাহতের কোনও খবর নেই।

আরও পড়ুন যে তিন নেতাদের কারণে সবথেকে বেশি মানুষ মারা যাচ্ছে রোজ

প্রসঙ্গত, নভেম্বর মাসে ইসলামাবাদে সার্ক শীর্ষ সম্মেলন। উরি কাণ্ডের জেরে সেই সম্মেলনই এখন অনিশ্চিত। ইসলামাবাদের বৈঠকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উপস্থিতি নিয়ে সংশয় দেখা দিয়েছে। ভারত অনিশ্চিত। সার্ক শীর্ষ সম্মেলনে সম্ভবত পাকিস্তান যাচ্ছে না বাংলাদেশ এবং আফগানিস্তান। তেমনটা হলে, কূটনৈতিক স্তরে পাকিস্তানকে একঘরে করার ভারতের প্রচেষ্টা অনেকটাই সফল হবে।

আরও পড়ুন উরিতে জঙ্গি হানার জেরে অনিশ্চিত প্রধানমন্ত্রীর সার্ক সম্মেলন

.