Agra Molestation Case: আগ্রার হোমস্টেতে গণধর্ষিতা যুবতী!

আগ্রা সদরের সহকারী পুলিস কমিশনার অর্চনা সিং বলেন, ‘ঘটনার পরে চারজন পুরুষ ও একজন মহিলাকে গ্রেফতার করা হয়েছে। ভিকটিমটির ডাক্তারি পরীক্ষা করা হবে এবং মামলায় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে’।

Updated By: Nov 13, 2023, 11:22 AM IST
Agra Molestation Case: আগ্রার হোমস্টেতে গণধর্ষিতা যুবতী!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: উত্তরপ্রদেশের আগ্রায় একটি হোটেলের এক মহিলাকে গণধর্ষণের অভিযোগে পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। রবিবার পুলিস কর্মীরা এই কথা জানিয়েছেন। পুলিস জানিয়েছে যে তারা শনিবার গভীর রাতে ওই মহিলার কাছ থেকে একটি কল পেয়েছিল। এর পরে তারা হোমস্টেতে ছুটে যান এবং সেখানে অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা নেন।

আগ্রা সদরের পুলিসের সহকারী কমিশনার অর্চনা সিং জানিয়েছেন, ‘শনিবার রাতে, তাজগঞ্জ পুলিস একটি ফোন পেয়েছিল যে রিচ হোমস্টে থেকে, এখানে একজন মহিলাকে ধর্ষণ করা হয়েছে এবং লাঞ্ছনা করা হয়েছে। ভিকটিমে দায়ের করা অভিযোগ অনুসারে, প্রাসঙ্গিক ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে’।

আরও পড়ুন: Goa Accident: রাস্তা ছেড়ে হোটেলে রিসেপশনে এসইউভি; মৃত ১, আহত ২

আগ্রা পুলিস জানিয়েছে যে ঘটনাটি জানার পর এক মহিলা সহ পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার রাত ২টো নাগাদ এই ঘটনা ঘটে বলে জানা গিয়েছে। মেয়েটির কান্নার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। ভিডিয়োতে মেয়েটি তার সঙ্গে ঘটে যাওয়া ঘটনা বর্ণনা করতে দেখা যায়। জানা গিয়েছে, মেয়েটির আওয়াজ শুনে আশেপাশের লোকজন তাকে উদ্ধার করে। এই ভিডিয়োটিও একই সময়ের। পুলিসও ঘটনাস্থলে পৌঁছেছে।

পুরো বিষয়টি তাজগঞ্জ থানায় অবস্থিত রিচ হোম স্টে হোটেলের। নির্যাতিতা মেয়েটি জানায়, তিনি হোটেলে থাকছিলেন। হোটেল মালিক ও কয়েকজন তাঁর আপত্তিকর ভিডিয়ো তোলে। এর ভিত্তিতে তারা ব্ল্যাকমেল করত। এই লোকেরা তাকে মদ খেতে বাধ্য করে এবং তারপর তাকে গণধর্ষণ করে। চিৎকার শুনে কয়েকজন সেখানে পৌঁছান। রবি, জিতেন্দ্র, মণীশ-সহ চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে মেয়েটি। ঘটনাস্থলে পৌঁছানো লোকজনের তৈরি করা ভিডিয়োতে মেয়েটি তার সঙ্গে ঘটে যাওয়া ঘটনা বর্ণনা করছে।

আরও পড়ুন: Delhi AQI | Diwali 2023: দীপাবলির পরে ধোঁয়ার চাদরে ঢাকা দিল্লি, চিন্তা বাড়াচ্ছে দূষণ পরিস্থিতি

আগ্রা সদরের সহকারী পুলিস কমিশনার অর্চনা সিং বলেন, ‘ঘটনার পরে চারজন পুরুষ ও একজন মহিলাকে গ্রেফতার করা হয়েছে। ভিকটিমটির ডাক্তারি পরীক্ষা করা হবে এবং মামলায় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে’।

পুলিস জানিয়েছে যে এই ঘটনায় ধর্ষণ, হামলা এবং ভারতীয় দণ্ডবিধির (আইপিসি) অন্যান্য প্রাসঙ্গিক ধারাগুলির অধীনে একটি মামলা নথিভুক্ত করা হয়েছে। আরও তদন্ত চলছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.