আল কায়েদার নয়া ভিডিওতে নিশানায় মোদী

আলকায়েদার ভিডিওতে এবার সরাসরি নিশানায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ২ মে ভারতীয় উপমহাদেশে আলকায়েদার (একিউআইএস) পাবলিসিটি উইং আস-সাহাব একটি ভিডিও প্রকাশ করে।

Updated By: May 4, 2015, 11:16 AM IST
 আল কায়েদার নয়া ভিডিওতে নিশানায় মোদী

ওয়েব ডেস্ক: আলকায়েদার ভিডিওতে এবার সরাসরি নিশানায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ২ মে ভারতীয় উপমহাদেশে আলকায়েদার (একিউআইএস) পাবলিসিটি উইং আস-সাহাব একটি ভিডিও প্রকাশ করে।

'ফ্রম ফ্রান্স টু বাংলাদেশ' নামের ওই ভিডিওতে একিউআইএস প্রধান মৌলনা আসিম উমার বলেছেন ''এই বিষয়টি কোনও দিনও ধামাচাপা পড়বে না।''। তাঁর মতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আচরণে প্রকাশ তিনি মুসলিমদের বিরুদ্ধে যুদ্ধ শুরু করেছেন।

ভারতীয় বংশোদ্ভুত উমার জানিয়েছেন ''ওয়ার্ল্ড ব্যাঙ্ক ও আইএমফি পলিসি, ড্রোন হানা, শার্লি এবদোর লেখা, রাষ্ট্রসঙ্ঘের আচরণ, নৈতিকতার নামে মুফতিদের বক্তব্য ও নরেন্দ্র মোদীর আচরণ''-এর মাধ্যমে মুসলিমদের বিরুদ্ধে আক্রমণ নামানো হচ্ছে।

এই ভিডিওতে বাংলাদেশের ধর্মনিরপেক্ষ ব্লগার অভিজিৎ রায়কে খুনের দায় স্বীকার করেছে আলকায়েদা।

ভারতীয় উপমহাদেশে গত বছর নিজেদের একটি শাখা সংগঠন ''কোয়দাত আল-জিহাদ''-এর প্রতিষ্ঠার কথা ঘোষণা করেছিলেন আল কায়েদা চিফ আমান আল-জায়াহিরি। ভারতীয় উপমহাদেশে ইসলামের শাসন প্রতিষ্ঠা করাই এই সংগঠনের মূল কাজ বলে জানিয়েছিলেন তিনি।

 

.