কাশ্মীর পরিস্থিতি নিয়ে কেন্দ্রের ডাকে শুরু সর্বদল বৈঠক

কেন্দ্রের ডাকে  কাশ্মীর নিয়ে সর্বদল বৈঠক শুরু হয়েছে। বৈঠকে রয়েছেন প্রধানমন্ত্রী। গত বুধবারই রাজ্যসভায় কাশ্মীর নিয়ে উদ্বেগ প্রকাশ করে বিভিন্ন রাজনৈতিক দল।  প্রধানমন্ত্রীর বিবৃতির দাবিতে সরব হন বিরোধীরা। পরিস্থিতি একসময় উত্তপ্ত হয়ে ওঠে। শেষ পর্যন্ত সরকারের তরফে বক্তব্য রাখতে ওঠেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং।

Updated By: Aug 12, 2016, 04:00 PM IST
কাশ্মীর পরিস্থিতি নিয়ে কেন্দ্রের ডাকে শুরু সর্বদল বৈঠক

ওয়েব ডেস্ক : কেন্দ্রের ডাকে  কাশ্মীর নিয়ে সর্বদল বৈঠক শুরু হয়েছে। বৈঠকে রয়েছেন প্রধানমন্ত্রী। গত বুধবারই রাজ্যসভায় কাশ্মীর নিয়ে উদ্বেগ প্রকাশ করে বিভিন্ন রাজনৈতিক দল।  প্রধানমন্ত্রীর বিবৃতির দাবিতে সরব হন বিরোধীরা। পরিস্থিতি একসময় উত্তপ্ত হয়ে ওঠে। শেষ পর্যন্ত সরকারের তরফে বক্তব্য রাখতে ওঠেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং।

আরও পড়ুন- কেন্দ্রের ডাকে আজ কাশ্মীর নিয়ে সর্বদল বৈঠক, উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী

তিনি স্পষ্ট জানিয়ে দেন, পাকিস্তানের সঙ্গে কথা হতে পারে পাক অধিকৃত কাশ্মীর নিয়ে, কিন্তু কাশ্মীর ইস্যুতে নয়।  একইসঙ্গে তিনি জানিয়ে দেন, কাশ্মীরকে সেনার হাতে তুলে দেওয়া হবে না। কাশ্মীরে শান্তি ফেরাতে সর্বসম্মত প্রস্তাব গৃহীত হয়। কাশ্মীর সর্বদলীয় প্রতিনিধি পাঠাতেও রাজি কেন্দ্র। রাজনাথ জানিয়ে দেন, মধ্যপন্থী বিচ্ছিন্নতাবাদীদের সঙ্গেও আলোচনায় রাজি সরকার।

.