VIRAL VIDEO | Rohit Sharma | T20 World Cup 2024: বিশ্বজয়ের আনন্দে এ কী খেলেন রোহিত? ভিডিয়ো দেখলে থ হয়ে যাবেন!

Rohit Sharma eats Unique thing: বিশ্বজয়ের আনন্দ যেন পুরো শরীরে মিশিয়ে নিলেন রোহিত শর্মা। ভিডিয়ো ঝড় তুলে দিল...  

Updated By: Jun 30, 2024, 03:23 PM IST
VIRAL VIDEO | Rohit Sharma | T20 World Cup 2024: বিশ্বজয়ের আনন্দে এ কী খেলেন রোহিত? ভিডিয়ো দেখলে থ হয়ে যাবেন!
রোহিত খেলেন অদ্ভুত জিনিস

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এই মুহূর্তে ভারতের সবচেয়ে খুশি মানুষের নাম কি? নিশ্চিন্তে বলে দেওয়া যায় যে, তিনি আর কেউ নন, স্বয়ং ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)। খুব করে তিনি যা চেয়েছিলেন, তাই ক্রিকেট বিধাতা তাঁকে দিয়েছেন। হ্য়াঁ, রোহিত অবশেষে বিশ্বচ্য়াম্পিয়ন অধিনায়ক। কপিল দেব, এমএস ধোনির পর তৃতীয় ভারতীয় হিসেবে দেশকে যিনি বিশ্বকাপ জেতালেন। বার্বাডোজের  কেনসিংটন ওভালে ভারত বিশ্বকাপ জেতার পরেই 'হিটম্য়ান' মাঠে উপুড় হয়ে শুয়ে মাঠ চাপড়াতে থাকেন, হাউহাউ করে কাঁদেন। তারপর নিজেকে সামলে নিয়ে, এমন এক কাজ করলেন, যা এর আগে ক্রিকেটবিশ্ব দেখেনি। বিশ্বজয়ের আনন্দে এক অদ্ভুত জিনিস তিনি মুখে তুলে নেন। আইসিসি-র শেয়ার করা সেই ভিডিয়ো দেখে থ হয়ে গিয়েছে নেটপাড়া।

আরও পড়ুন: 'আমার হৃৎস্পন্দন...' ফাইনালে কেঁপেছিলেন 'ক্যাপ্টেন কুল'! ধোনিও এবার লিখলেন

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

সবাই যখন সেলিব্রেশনে ব্য়স্ত। রোহিত তখন ছুটে যান পিচে। সেখানে নীচু হয়ে বসে পিচের মাটি বারবার মুখে নেন। এরপর ঈশ্বরকে প্রণাম করে ধন্য়বাদ জানান এই মুহূর্তের জন্য়। যে পিচে ভারতের শাপমোচন হল, সেই পিচের মাটিই রোহিত চেখে দেখলেন। যেন শরীরে মিশিয়ে নিলেন কাপ জয়ের স্বাদ। আর এই ভিডিয়ো রাতারাতি ভাইরাল হয়ে যায়। দেশকে বিশ্বকাপ জিতিয়েই ভারতীয় দলের দুই মহানক্ষত্র বিরাট কোহলি ও রোহিত শর্মা জানিয়ে দিলেন যে, তাঁরা দেশের জার্সিতে শেষ টি-২০ ম্য়াচ খেলে ফেললেন। আর নীল জার্সিতে তাঁদের দেখা যাবে না ক্রিকেটের ক্ষুদ্রতম ফরম্য়াটে। বিরাট বিদায় বললেন ঠিক ম্য়াচের পরেই, রোহিত এবার তাহলে আসি বন্ধু বলার জন্য় বেছে নিলেন সাংবাদিক বৈঠক।

রোহিত সাংবাদিকদের চমকে দিয়ে বলেন, 'আমিও বিরাটের মতোই দেশের জার্সিতে শেষ টি-২০ ম্য়াচ খেলে ফেললাম। এই ফরম্য়াটকে গুডবাই বলার জন্য় এর চেয়ে ভালো সময় হতে পারত না। প্রতিটি মুহূর্ত উপভোগ করেছি। টি-২০-র হাত ধরেই ভারতের হয়ে আমার অভিষেক। ভীষণ ভাবে এই কাপটা জিততে চেয়েছিলাম। শব্দে প্রকাশ করতে পারব না এই আনন্দ। আমার জন্য় খুব আবেগঘন মুহূর্ত। জীবনে মরিয়া হয়ে এই খেতাব চেয়েছিলাম। আজ খুশি যে ফিনিশিং লাইন পার করতে পেরেছি।'

১৯ সেপ্টেম্বর ২০০৭, ইংল্য়ান্ডের বিরুদ্ধে রোহিতের দেশের জার্সিতে কুড়ি ওভারের ক্রিকেটে অভিষেক। যদিও সেদিন রোহিত ব্য়াট করার সুযোগ পাননি।  ২৯ জুন ২০২৪, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে শেষ আন্তর্জাতিক টি-২০ ম্য়াচ খেললেন। ৫ বলে ৯ রান করে রোহিত আউট হলেন শেষ টি-২০আই ম্য়াচে। দেশের হয়ে ১৫৯টি টি-২০ ম্য়াচে বিরাট করেছেন ৪২৩১ রান করেছেন। পাঁচটি সেঞ্চুরি ও ৩২টি অর্ধ-শতরান আছে তাঁর। সর্বাধিক ইনিংস অপরাজিত ১২১ রানের। এই ফরম্য়াটে তিনি হাত ঘুরিয়ে নিয়েছেন এক উইকেটও। ১৭ বছরের টি২০আই কেরিয়ার ঠিক এমনই।

আরও পড়ুন: চব্বিশে দাঁড়িয়ে আঠাশে চোখ বাংলার, গুরুদায়িত্বে তিন প্রাক্তন ভারতীয় তারকা

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 
 

.