গাড়ি দুর্ঘটনায় মৃত্যু অন্ধ্রপ্রদেশের মন্ত্রীর ছেলের

তীব্র গতিতে গাড়ি চালিয়ে ফের দুর্ঘনার শিকার। মৃত্যু হল দুই যুবকের। একজন মন্ত্রীপুত্র। অপরজন তাঁর বন্ধু। ঘটনাটি ঘটেছে হায়দরাবাদের জুবিলি হিলস এলাকায়। পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে। মৃত দুই যুবকের নাম নিশিথ নারায়না ও রাজা রবি ভর্মা।

Updated By: May 10, 2017, 06:16 PM IST
গাড়ি দুর্ঘটনায় মৃত্যু অন্ধ্রপ্রদেশের মন্ত্রীর ছেলের

ওয়েব ডেস্ক : তীব্র গতিতে গাড়ি চালিয়ে ফের দুর্ঘনার শিকার। মৃত্যু হল দুই যুবকের। একজন মন্ত্রীপুত্র। অপরজন তাঁর বন্ধু। ঘটনাটি ঘটেছে হায়দরাবাদের জুবিলি হিলস এলাকায়। পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে। মৃত দুই যুবকের নাম নিশিথ নারায়না ও রাজা রবি ভর্মা।

আরও পড়ুন- চলন্ত গাড়িতে সনিকা-বিক্রমের হাতাহাতির জন্যই দুর্ঘটনা : সূত্র

পুলিস জানিয়েছে, মত্ত অবস্থায় তীব্র গতিতে গাড়ি চালাচ্ছিলেন অন্ধ্রপ্রদেশের পুর ও নগরোন্নয়ন মন্ত্রী পি নারায়নার ছেলে নিশিথ। সঙ্গে ছিলেন তার বন্ধু রবি। হঠাত্ই নিয়ন্ত্রণ হারিয়ে জুবিলি হিলসের নির্মিয়মান একটি মেট্রো পিলারে গিয়ে গাড়িটি ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁদের। পুলিস আরও জানিয়েছে, গাড়ির গতি এতটাই বেশি ছিল যে আপতকালিন নিরাপত্তা ব্যবস্থা কাজ করার পরও তাঁদের বাচানো সম্ভব হয়নি।

পি নারায়না বিশ্বখ্যাত নারায়না গ্রুপ অফ ইনস্টিটিউশনের মালিক। সেই সঙ্গে তিনি অন্ধ্রপ্রদেশের পুর ও নগরোন্নয়ন মন্ত্রীও তিনি। ছেলের মৃত্যুর খবর পেয়ে লন্ডন থেকে বাড়ির উদ্দেশ্যে রওনা হয়েছেন।

.