Delhi Suicide Case: পাশে পড়ে হাড়হিম করা নোট, ফ্ল্য়াটকে গ্যাস চেম্বার বানিয়ে আত্মঘাতী মা ও ২ মেয়ে

শনিবার রাত নটা নাগাদ পুলিসের কাছে খবর আসে ওই ফ্ল্য়াটের দরজা বন্ধ। ভেতর থেকে কেউ সাড়া দিচ্ছেন না

Updated By: May 22, 2022, 05:16 PM IST
Delhi Suicide Case: পাশে পড়ে হাড়হিম করা নোট, ফ্ল্য়াটকে গ্যাস চেম্বার বানিয়ে আত্মঘাতী মা ও ২ মেয়ে

নিজস্ব প্রতিবেদন: দিল্লির বসন্ত বিহারের একটি ফ্ল্য়াট থেকে মিলল এক মহিলা ও তার ২ মেয়ের মৃতদেহ। পাশাপাশি, তিনটি মৃতদেহের পাশে মিলল হাড়হিম করা নোট। প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান, ফ্ল্য়াটকে গ্যাস চেম্বারে পরিণত করে দুই মেয়েকে নিয়ে আত্মঘাতী হয়েছেন ওই মহিলা।

দিল্লি পুলিস সূত্রে খবর, মৃত মহিলার নাম মঞ্জ(৫৪) ও তাঁর দুই মেয়ে অনশিকা(২৭) ও অঙ্কু(২৫)। বিষাক্ত গ্যাসেই ওই তিন জনের মৃত্যু হয়েছে। পুলিসের তদন্তে উঠে এসেছে ফ্ল্যাটের দারজা, জানালা সহ অন্যান্য জায়গার ফাঁকফোকর বন্ধ করা হয়েছে ফয়েল দিয়ে। ফলে গ্যাস কোনওভাবেই বাইরে বের হতে পারেনি।

শনিবার রাত নটা নাগাদ পুলিসের কাছে খবর আসে ওই ফ্ল্য়াটের দরজা বন্ধ। ভেতর থেকে কেউ সাড়া দিচ্ছেন না। ওই খবর পেয়েই বসন্ত বিহারের ওই ফ্ল্য়াটে যায় পুলিস। দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখা যায় মৃতদেহগুলির পাশে একটি নোট লেখা রয়েছে। সেখানে কোনও দেশলাই জ্বালানোর ব্যপারে সতর্ক করা হয়েছে। নেটে লেখা হয়েছে, ঘরে কার্বন মনোক্সাইড ভর্তি থাকবে। ঘর খুলে ভুলেও লাইটার বা ম্য়াচিস জ্বালাবেন না।

পুলিস কমিশনার মনোজ সি জানিয়েছেন, পুলিস গিয়ে দেখে গ্যাস সিলিন্ডার নব অর্ধেক খোলা। তিন মহিলা মেঝেতে পড়ে রয়েছেন। চারটি সুইসাইড নোট ও ৩টি মোমবাতি পাওয়া গিয়েছে। মৃত মঞ্জুর স্বামী মারা গিয়েছেন ২০২১ সালে মারা যান করোনা আক্রান্ত হয়ে। তার পর থেকেই অসুস্থ হয়ে পড়েন মঞ্জু। প্রাথমিকভাবে মনে হচ্ছে, দম বন্ধ হয়েই মৃত্যু হয়েছে তিন জনের।

আরও পড়ুন- দল ওঁকে গ্রহণ করলে অর্জুনকে বুকে জড়িয়ে ধরতে আপত্তি নেই : মদন   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.