এবার সেনা জওয়ানদের যা বললেন সেনাপ্রধান!

উরি হামলার পাল্টা হিসেবে পাকিস্তান অধিকৃত কাশ্মীরে জঙ্গি শিবির গুড়িয়ে দেয় ভারত। সার্জিক্যাল নামে সেই আক্রমণের পর কূটনৈতিক বিশ্বে কার্যত কিছুটা হলেও কোনঠাসা হয়ে পড়েছে পাকিস্তান। যদিও, গোটা বিষয়টি ভারতের সাজানো বলেই দাবি করেছে পাকিস্তান। এই পরিস্থিতিতে আজ কাশ্মীরে নর্দান কম্যান্ড হেডকোর্টারে সেনা জওয়ানদের সঙ্গে দেখা করেন ভারতের সেনাপ্রধান দলবীর সিং সোহাগ। সেখানে উপস্থিত ছিলেন সার্জিক্যাল অ্যাটাকে নেতৃত্ব দেওয়া জওয়ানরা।

Updated By: Oct 1, 2016, 08:41 PM IST
এবার সেনা জওয়ানদের যা বললেন সেনাপ্রধান!

ওয়েব ডেস্ক : উরি হামলার পাল্টা হিসেবে পাকিস্তান অধিকৃত কাশ্মীরে জঙ্গি শিবির গুড়িয়ে দেয় ভারত। সার্জিক্যাল নামে সেই আক্রমণের পর কূটনৈতিক বিশ্বে কার্যত কিছুটা হলেও কোনঠাসা হয়ে পড়েছে পাকিস্তান। যদিও, গোটা বিষয়টি ভারতের সাজানো বলেই দাবি করেছে পাকিস্তান। এই পরিস্থিতিতে আজ কাশ্মীরে নর্দান কম্যান্ড হেডকোর্টারে সেনা জওয়ানদের সঙ্গে দেখা করেন ভারতের সেনাপ্রধান দলবীর সিং সোহাগ। সেখানে উপস্থিত ছিলেন সার্জিক্যাল অ্যাটাকে নেতৃত্ব দেওয়া জওয়ানরা।

আরও পড়ুন- ভারত-পাকিস্তান দ্বন্দ্ব মেটাতে এবার উদ্যোগী রাষ্ট্রসংঘ

আজ তাঁদের সঙ্গে বৈঠকে বলেন সোহাগ। তাঁদের প্রত্যেকে এই কাজের জন্য বাহবা দেন তিনি। পড়ে তিনি বলেন, "উরি হামলার একদিন পরই ঠিক করা হয় ভারত পাক অধিকৃত কাশ্মীরের জঙ্গিঘাঁটিগুলিতে সার্জিক্যাল অ্যাটাকে যাবে। আর তাতেই সাফল্য মিলেছে।"

.