জঙ্গিদের এমন শিক্ষা দেওয়া হবে যে জীবনেও ভুলবে না, টুইটে হুঙ্কার জেটলির

অবন্তীপোরায় সিআরপিএফ-এর কনভয়ে জঙ্গি হামলার উপযুক্ত জবাব দেওয়া হবে বলে জানালেন কেন্দ্রীয় মন্ত্রী অরুণ জেটলি। বৃহস্পতিবার হামলার পর অরুণ জেটলি টুইটে বলেন, 'এই ঘৃণ্য কাজের জন্য ওদের এমন জবাব দেওয়া হবে যে সারা জীবনে ভুলবে না।'

Updated By: Feb 14, 2019, 07:17 PM IST
জঙ্গিদের এমন শিক্ষা দেওয়া হবে যে জীবনেও ভুলবে না, টুইটে হুঙ্কার জেটলির

নিজস্ব প্রতিবেদন: অবন্তীপোরায় সিআরপিএফ-এর কনভয়ে জঙ্গি হামলার উপযুক্ত জবাব দেওয়া হবে বলে জানালেন কেন্দ্রীয় মন্ত্রী অরুণ জেটলি। বৃহস্পতিবার হামলার পর অরুণ জেটলি টুইটে বলেন, 'এই ঘৃণ্য কাজের জন্য ওদের এমন জবাব দেওয়া হবে যে সারা জীবনে ভুলবে না।'

 

এদিন জেটলি লেখেন, পুলওয়ামায় সিআরপিএফের ওপর জঙ্গিহামলার ঘটনা কাপুরুষোচিত ও নিন্দনীয়। শহিদ জওয়ানদের সেলাম জানিয়ে গোটা দেশ তাদের পরিবারের পাশে আছে। আহত জওয়ানদের দ্রুত আরোগ্য কামনা করি। যারা এই ঘৃণ্য কাজ করেছে তাদের এমন শাস্তি দেওয়া হবে যে জীবনে ভুলবে না। 

বৃহস্পতিবার বিকেলে কাশ্মীরের অবন্তীপোরায় সিআরপিএফ-এর কনভয়ে ফিদায়েঁ হামলা চালায় জঙ্গিরা। ঘটনায় এখনো পর্যন্ত মৃত্যু হয়েছে ৩০ জন জওয়ান শহিদ হয়েছেন। আহত হয়েছেন ৪৫ জন জওয়ান। যাঁদের মধ্যে ১৫ জনের অবস্থা আশঙ্কাজনক। একটি বিস্ফোরকভর্তি গাড়ি নিয়ে সিআরপিএফ-এর কনভয়ে বিস্ফোরণ ঘটায় এক জঙ্গি। সঙ্গে চলে মুহুর্মুহু গুলিবৃষ্টি। ঘটনার দায় স্বীকার করেছে জৈশ-ই-মহম্মদ। ফিদায়েঁ জঙ্গির নাম আদিল বলে প্রাথমিকভাবে জানা গিয়েছে। 

পুলওয়ামায় CRPF কনভয়ে ভয়াবহ জঙ্গিহানা, শহিদ ১৮ জন জওয়ান

ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে সিআরপিএফ। আহত জওয়ানদের সেনা হাসপাতালে চিকিত্সা চলছে। আগামিকাল ঘটনাস্থলে যাচ্ছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং।   

.