Arvind Kejriwal: জেল থেকেই চলছে সরকার! জল দফতর নিয়ে প্রথম সরকারি আদেশ জারি কেজরিওয়ালের

এই আদেশটি জল দফতর সংক্রান্ত। দলীয় সূত্রে জানা গিয়েছে যে এই নির্দেশিকাটি নোটের মাধ্যমে পাঠানো হয়েছিল। দিল্লির মন্ত্রী আতিশি রবিবার সকাল ১০ টায় একটি সাংবাদিক সম্মেলন করবেন। তিনি এই সাংবাদিক সম্মেলন থেকে আরও বিশদ প্রকাশ করবেন বলে আশা করা হচ্ছে।

Updated By: Mar 24, 2024, 10:03 AM IST
Arvind Kejriwal: জেল থেকেই চলছে সরকার! জল দফতর নিয়ে প্রথম সরকারি আদেশ জারি কেজরিওয়ালের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অরবিন্দ কেজরিওয়ালকে সম্প্রতি দিল্লির আবগারি নীতির মামলায় গ্রেফতার করা হয়েছে। এনফোর্সমেন্ট ডিরেক্টরেট হেফাজতে আটক থাকার সময় মুখ্যমন্ত্রী হিসেবে তাঁর প্রথম সরকারি আদেশ জারি করেছেন। কেজরিওয়ালের দল আপের সূত্রে এই খবর জানা গিয়েছে।

এই আদেশটি জল দফতর সংক্রান্ত। দলীয় সূত্রে জানা গিয়েছে যে এই নির্দেশিকাটি নোটের মাধ্যমে পাঠানো হয়েছিল।

দিল্লির মন্ত্রী আতিশি রবিবার সকাল ১০ টায় একটি সাংবাদিক সম্মেলন করবেন। তিনি এই সাংবাদিক সম্মেলন থেকে আরও বিশদ প্রকাশ করবেন বলে আশা করা হচ্ছে।

আরও পড়ুন: Delhi Metro: রং মাখানোর নামে চলন্ত মেট্রোয় ২ যুবতীর 'আপত্তিকর' ভিডিয়ো! ভাইরাল...

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে ২১ মার্চ জাতীয় রাজধানীর সিভিল লাইনস এলাকায় তাঁর সরকারী বাসভবনে তল্লাশি চালিয়ে অর্থ পাচার বিরোধী আইনের অধীনে ইডি গ্রেফতার করেছিল।

আবগারি কেলেঙ্কারির অনিয়মে তার ভূমিকার বিষয়ে ‘বিস্তারিত এবং দীর্ঘস্থায়ী জিজ্ঞাসাবাদ’ করার জন্য শুক্রবার তাঁকে ২৮ মার্চ পর্যন্ত এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের হেফাজতে পাঠানো হয়েছিল।

আরও পড়ুন: Conman Sukesh | Arvind Kejriwal: 'তিহাড় জেলে স্বাগতম', জ্যাকুলিনকে জ্বালিয়ে এবার কেজরিকে ধরলেন সুকেশ

তাঁর গ্রেফতারির ঘটনার পরেও, অরবিন্দ কেজরিওয়াল মুখ্যমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করেননি এবং তাঁর দলের নেতারা আশ্বাস দিয়েছেন যে তিনি দিল্লির মুখ্যমন্ত্রী থাকবেন এবং ‘প্রয়োজন হলে জেল থেকে সরকার চালাবেন’।

আতিশি জানিয়েছে, ‘আমরা আগেই বলেছি যে, প্রয়োজন হলে কেজরিওয়াল জেল থেকে সরকার চালাবেন। তিনি সরকার চালাতে পারেন কারণ কোনও নিয়ম তাঁকে এই কাজ করতে বাধা দিতে পারে না। তাঁকে দোষী সাব্যস্ত করা হয়নি, এবং তাই তিনি দিল্লির মুখ্যমন্ত্রী হিসেবেই থাকবেন’।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.