Delhi Metro: রং মাখানোর নামে চলন্ত মেট্রোয় ২ যুবতীর 'আপত্তিকর' ভিডিয়ো! ভাইরাল...

 দুজনকেই একে অপরের গালে মুখ ঘষে রং লাগাতে দেখা যায়। এরপর একে অপরের গায়ে ঘুমানোর মতো 'আপত্তিকরভাবে'ও দেখা যায়। 

Updated By: Mar 23, 2024, 06:58 PM IST
Delhi Metro: রং মাখানোর নামে চলন্ত মেট্রোয় ২ যুবতীর 'আপত্তিকর' ভিডিয়ো! ভাইরাল...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের বিতর্কে দিল্লি মেট্রো। মেট্রোর মধ্যেই রং-আবির নিয়ে 'আপত্তিকরভাবে' হোলি খেলায় মত্ত ২ যুবতী। তাদের সেই ভিডিয়ো ভাইরাল হতেই সমালোচনায় সরব নেটিজেনরা। এই ধরনের ঘটনা বন্ধ করার জন্য মেট্রো কর্তৃপক্ষের কাছে কড়া আইন প্রণয়নেরও দাবি জানিয়েছেন তাঁরা। একইসঙ্গেই ওই ২ যুবতীর বিরুদ্ধেও কড়া ব্যবস্থা নেওয়ার আর্জি জানিয়েছেন। 

ভিডিয়োয় ২ যুবতীকে একে অন্যকে রং মাখানোর অছিলায় আপত্তিকর ও অশ্লীলভাবে দেখা যায়। ভিডিয়োতে দেখা যায়, উভয় যুবতী-ই ভারতীয় পোশাকে। একজনের পরনে একটি সাদা পোশাক এবং অন্যজনের পরনে একটি সাদা শাড়ি। দুজনকেই প্রথমে চলন্ত মেট্রোর মেঝেতে বসে থাকতে দেখা যায়। কিছুক্ষণের মধ্যেই দুজনে তাদের হাতে রঙ ভরে একে অপরের মুখে লাগাতে শুরু করে। এখানেই শেষ নয়, পরবর্তীতে দুজনকেই একে অপরের গালে মুখ ঘষে রং লাগাতে দেখা যায়। এরপর একে অপরের গায়ে ঘুমানোর মতো 'আপত্তিকরভাবে'ও দেখা যায়। এই সমস্ত দৃশ্য-ই অন্য যাত্রীরা নীরবে প্রত্যক্ষ করেছে ও বিব্রত হয়েছে। এই ভিডিয়ো ভাইরাল হতেই নেটিজেনরা ব্যাপক সমালোচনা করেছে। ওই দুই যুবতী ও দিল্লি মেট্রো কর্পোরেশনের নিন্দায় সরব সবাই। একজন নেটিজেন তাঁর এক্স হ্যান্ডেলে ভিডিয়োটি পোস্ট করে লিখেছেন, "আমাদের যত তাড়াতাড়ি সম্ভব এর বিরুদ্ধে আইন আনা দরকার।" 

প্রসঙ্গত, এর আগেও যুগলের একে অপরের কোলে শুয়ে চুম্বনের জেরে বিতর্কের মুখে পড়েছে দিল্লি মেট্রো। তারপর দিল্লি মেট্রোয় বিকিনি পরে ওঠার ঘটনাও ঘটেছে। 'পাবলিক প্লেসে' শালীনতা বজায় রাখার বার্তা দিয়ে তখন কড়া নির্দেশিকা জারি করেছিল দিল্লি মেট্রো কর্তৃপক্ষ। এমনকি রিলস বানানো, ভিডিয়োগ্রাফি করাও নিষিদ্ধ করা হয়েছে দিল্লি মেট্রোয়। 

আরও পড়ুন, Arvind Kejriwal: বিজেপি কর্মীদের 'ভাই-বোন' বলে সম্বোধন! ভিডিয়ো বার্তায় অরবিন্দ কেজরিওয়ালের স্ত্রী পড়ে শোনালেন...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.