CAA লাগু হবে না; ২০০ ইউনিট বিদ্যুত্ ফ্রি, Assam-এ ঢালাও প্রতিশ্রুতি প্রিয়ঙ্কার

প্রিয়ঙ্কা আজ বলেন, কংগ্রেস ও ৬ অন্য দলের মহাজোট এবার ক্ষমতায় আসছে অসমে। মানুষ বিজেপির উপর বীতশ্রদ্ধ

Updated By: Mar 2, 2021, 06:39 PM IST
CAA লাগু হবে না; ২০০ ইউনিট বিদ্যুত্ ফ্রি, Assam-এ ঢালাও প্রতিশ্রুতি প্রিয়ঙ্কার

নিজস্ব প্রতিবেদন: অসমে বিধানসভা নির্বাচনের প্রচারে গিয়ে সিএএ নিয়ে দলের অবস্থান স্পষ্ট করলেন প্রিয়ঙ্কা গান্ধী। শুধু তাই নয়, ভোট টানতে ফ্রি-তে বিদ্যুত্ দেওয়ার কথাও ঘোষণা করলেন কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়ঙ্কা গান্ধী।

আরও পড়ুন-নিমতিতাকাণ্ডে তদন্তভার নিচ্ছে NIA

মঙ্গলবার  অসমের তেজপুরের এক সভায় প্রিয়ঙ্কা(Priyanka Gandhi) বলেন, 'অসমে কংগ্রেস ক্ষমতা এলে নতুন এক আইন করা হবে যাতে এখানে CAA লাগু না হয়। এনিয়ে আতঙ্কের কিছু নেই। এছাড়া সাধারণ মানুষের সুবিধের জন্য প্রতিমাসে ২০০ ইউনিট বিদ্যুত বিনামূল্যে দেওয়া হবে।' 

প্রচারে গিয়ে বিভিন্ন ভাবে জনসংযোগ করার চেষ্টা করছেন প্রিয়ঙ্কা। চা বাগানে শ্রমিকদের সঙ্গে চা পাতা তুলে তাদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেছেন। সোমবারও সিএএ নিয়ে সরব হন কংগ্রেস নেতা। বিজেপিকে বিঁধে তিনি বলেন, বিজেপি নেতারা রাজ্যে সিএএ আইন লাগু করার কথা বলছেন। কিন্তু তাদের সেই সাহস নেই।

উল্লেখ্য, সিএএ প্রত্যাহারের দাবিতে ২০১৯ সালে তোলপাড় হয়েছি অসম। কেন্দ্র বিরোধী বিক্ষোভ প্রাণ হারিয়েছিলেন ৫ জন। রাজ্যের মানুষের একটি বড় অংশের দাবি ছিল সিএএ লাগু হলে তাদের সাংস্কৃতিক অস্তিত্ব বিপন্ন হবে।

আরও পড়ুন-'রাম নাম পছন্দ না করলে বাংলায় জায়গা নেই,' গাজোলের সভা থেকে হুঁশিয়ারি Yogi-র

প্রিয়ঙ্কা আজ বলেন, 'কংগ্রেস ও ৬ অন্য দলের মহাজোট এবার ক্ষমতায় আসছে অসমে। মানুষ বিজেপির উপর বীতশ্রদ্ধ। কোনও প্রতিশ্রুতিই তারা রাখে নি। ফলে এবার রাজ্যে জোটের সরকারের ব্যাপারে মনস্থির করে ফেলেছেন রাজ্যের মানুষ।'

.