ক্রমশ হিন্দুরাষ্ট্রের দিকে এগোচ্ছে ভারত, অযোধ্যা রায় নিয়ে মন্তব্য ওয়াইসির

ওয়াইসি বলেন, এরপর অযোধ্য থেকে শুরু করে, এনআরসি, সিটিজেন্স অ্যামেন্ডমেন্ট বিল-সহ একাধিক ইস্যু ব্যবহার করবে সংঘ পরিবার ও বিজেপি

Updated: Nov 9, 2019, 04:09 PM IST
ক্রমশ হিন্দুরাষ্ট্রের দিকে এগোচ্ছে ভারত, অযোধ্যা রায় নিয়ে মন্তব্য ওয়াইসির

নিজস্ব প্রতিবেদন: অযোধ্যা মামলার রায়ে ক্ষুব্ধ অল ইন্ডিয়া মজলিস-এ-ইত্তেহাদুল মুসলেমিন(মিম)। রায় শোনার পর সংগঠনের প্রধান আসাদুদ্দিন ওয়াইসি বলেন, ক্রমশ হিন্দুরাষ্ট্রের দিকে এগোচ্ছে ভারত।

আরও পড়ুন-শুধু ASI-এর রিপোর্টে অযোধ্যার বিতর্কিত জমি কী করে রামলালার হল? প্রশ্ন তুললেন অশোক গঙ্গোপাধ্যায়

শনিবার সাংবাদিকদের ওয়াইসি বলেন, এরপর অযোধ্য থেকে শুরু করে, এনআরসি, সিটিজেন্স অ্যামেন্ডমেন্ট বিল-সহ একাধিক ইস্যু ব্যবহার করবে সংঘ পরিবার ও বিজেপি। দেশের মানুষের কাছে আমার বক্তব্য, আপনারা হয়তো এখন আমার বক্তব্যের সঙ্গে সহমত হবেন না। কিন্তু এক সময় দেখবেন আমার সব কথা ফলে যাবে।

মিম প্রধান আরও বলেন, সুপ্রিম কোর্ট তার রায়ে জানিয়েছে, ওখানে মন্দির ছিল এমন কোনও প্রমাণ পাওয়া যায়নি। তার পরেও এই রায় দেওয়া হয়েছে। যদি ওখানে মসজিদ থাকতো থাকলে কী করতো সর্বোচ্চ আদালত? সুপ্রিম কোর্ট সুপ্রিম নিশ্চয় কিন্তু ত্রুটিহীন নয়। সুপ্রিম কোর্টের রায়ে অসন্তোষ প্রকাশ করার অধিকার কি আমার নেই? এই রায়ে বিশ্বাসের জয় হয়েছে বাস্তব নথির জয় হয়নি।

আরও পড়ুন-রাম বা রহিম নয়, অযোধ্যা রায়ের পর ভারতভক্তির বার্তা দিলেন প্রধানমন্ত্রী

সুপ্রিম কোর্ট তার রায়ে সুন্নি ওয়াকফ বোর্ডকে অযোধ্যায় ৫ একর জমি দিতে বলেছে। মসজিদ নির্মাণের প্রশ্নে আমরা আমরা কোনও লেনদেন করতে পারি না। মুসলিমরা গরিব বটে কিন্তু কোনও দান না নিয়েও অযোধ্যায় ওই ৫ একর জমি কনতে পারে। মসজিদ তৈরিতে দানের জমি নিতে পারি না। এই রায় নিয়ে অল ইন্ডিয়া পার্সোন্যাল ল বোর্ড যে সিদ্ধান্তই নিক না কেন তার পাশে রয়েছি। এই রায়ে আমি খুশি নই।