'আসানসোলের সাংসদ', মন্ত্রী বাবুল হাসপাতাল বানাচ্ছেন ঝাড়খণ্ডে, কেন পশ্চিমবাংলায় নয়?

বর্ধমানের আসানসোল থেকে ভোটে জিতে সাংসদ হয়েছেন বাবুল সুপ্রিয়। এরপরই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রিয় বাবুলকে কেন্দ্রীয় মন্ত্রিসভায় নিয়ে আসেন তিনি। এখন তিনি কেন্দ্রীয় নগরোন্নয়ন প্রতিমন্ত্রী। বাবুলের ইচ্ছে ছিল, একটি হাসপাতাল গড়বেন। সেইমত পরিকল্পনা শুরু করেন, আর এবার তা বাস্তবায়িত হতে চলেছে। তবে পশ্চিমবঙ্গে নয়। আসানসোল লাগোয়া পাশের রাজ্য ঝাড়খণ্ডে। বাবুলের স্বপ্নের হাসপাতাল গড়তে জমি দেবে ঝাড়খণ্ড সরকার। মুখ্যমন্ত্রী রঘুবর দাসের পক্ষ থেকে ছাড়পত্র মিলেছে, এবার প্রাথমিক কথা বার্তার পরই শুরু হবে কাজ। 

Updated By: Jun 1, 2016, 02:19 PM IST
'আসানসোলের সাংসদ', মন্ত্রী বাবুল হাসপাতাল বানাচ্ছেন ঝাড়খণ্ডে, কেন পশ্চিমবাংলায় নয়?

ওয়েব ডেস্ক: বর্ধমানের আসানসোল থেকে ভোটে জিতে সাংসদ হয়েছেন বাবুল সুপ্রিয়। এরপরই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রিয় বাবুলকে কেন্দ্রীয় মন্ত্রিসভায় নিয়ে আসেন তিনি। এখন তিনি কেন্দ্রীয় নগরোন্নয়ন প্রতিমন্ত্রী। বাবুলের ইচ্ছে ছিল, একটি হাসপাতাল গড়বেন। সেইমত পরিকল্পনা শুরু করেন, আর এবার তা বাস্তবায়িত হতে চলেছে। তবে পশ্চিমবঙ্গে নয়। আসানসোল লাগোয়া পাশের রাজ্য ঝাড়খণ্ডে। বাবুলের স্বপ্নের হাসপাতাল গড়তে জমি দেবে ঝাড়খণ্ড সরকার। মুখ্যমন্ত্রী রঘুবর দাসের পক্ষ থেকে ছাড়পত্র মিলেছে, এবার প্রাথমিক কথা বার্তার পরই শুরু হবে কাজ। 

বাবুলের কাজকে স্বাগত জানালেও,  স্বভাবতই পশিমবঙ্গের মানুষের কাছে ঘুরপাক খাচ্ছে একটাই প্রশ্ন, 'হাসপাতাল পশিমবঙ্গে নয় কেন'। একটি দৈনিক সংবাদপত্রে মন্ত্রী বাবুল এই প্রশ্নের উত্তরে জানিয়েছেন, "অনেক প্রকল্প নিয়েই পশ্চিমবঙ্গের সরকারের সঙ্গে কথা হয়েছে, তবে তার অভিজ্ঞতা ভালো নয়"। এর থেকে বেশি কিছু জানাননি বাবুল। 

তবে আসানসোল লাগোয়া ঝাড়খণ্ডে হাসপাতাল গড়তে পেরে খুশি মন্ত্রী বাবুল। আসানসোলের মানুষকে উদ্দেশ্য করে তিনি একটি ট্যুইটও করেন। 

.