Badlapur Case: 'দাদা জোর করে আমার জামাকাপড় খুলে দেয়, তারপর...', বদলাপুরের নিগৃহীতা শিশুর ভয়ংকর বয়ান

Physically Assaulted: ঠিক কী হয়েছিল শৌচালয়ে? ভয়ে বাড়িতে কি জানাতে পেরেছিল ওই দুই শিশু? এক নিগৃহীতা শিশুর বাবা-মায়ের দায়ের করা অভিযোগেই রয়েছে শিশুটির ভয়ংকর অভিজ্ঞতার বিবরণ।

Updated By: Aug 21, 2024, 08:43 PM IST
Badlapur Case: 'দাদা জোর করে আমার জামাকাপড় খুলে দেয়, তারপর...', বদলাপুরের নিগৃহীতা শিশুর ভয়ংকর বয়ান
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বদলাপুরে দুই শিশুর যৌন নির্যাতের ঘটনায় এবার প্রকাশ্যে এল ভয়ংকর তথ্য। ঠিক কী হয়েছিল শৌচালয়ে? ভয়ে বাড়িতে কি জানাতে পেরেছিল ওই দুই শিশু? এক নিগৃহীতা শিশুর বাবা-মায়ের দায়ের করা অভিযোগেই রয়েছে শিশুটির ভয়ংকর অভিজ্ঞতার বিবরণ। সূত্রের খবর, গত ১ অগস্ট ওই সাফাইকর্মীকে স্কুলের কাজে নিয়োগ করা হয়। ১৩ অগাস্ট ঘটনাটি ঘটে কাল ৯ টা থেকে দুপুর ১২ টার মধ্যে। 

আরও পড়ুন, Maharashtra Bandh: ধর্ষণ-যৌন হেনস্থা ও শোষণের বিরুদ্ধে ২৪ অগাস্ট গোটা রাজ্যে বন্‍ধ!

এফআইআর অনুযায়ী, বাড়িতে এসে ঘটনাটি বলার পরই মেয়েটির বাবা-মা তাকে মেডিক্যাল পরীক্ষার জন্য নেওয়ার সিদ্ধান্ত নেন। মেডিক্যাল রিপোর্টে দেখা গেছে যে তার হাইমেন ফেটে গিয়েছে। অভিযোগকারী উল্লেখ করেছেন, তারঁ শিশু ভয় পেয়ে গিয়েছিল এবং বাড়িতে এসে জানিয়েছিল স্কুলে একজন "দাদা" তার জামাকাপড় খুলেছে এবং তার গোপনাঙ্গে হাত দিয়েছে।

সূত্রের খবর, পরিবার জানিয়েছে যে তারা ১৬ আগস্ট ঘটনাটি পুলিসকে জানিয়েছে। তারা অভিযোগ পুলিস ১২ ঘন্টা পরে ১৬ আগস্ট রাত ৯ টার দিকে এফআইআর নথিভুক্ত করে। এফআইআরে উল্লেখ করা হয়েছে, অভিযুক্ত স্কুলের শৌচালয়ের কর্মী ছিলেন। এই ঘটনায় জেলা শিশু ও মহিলা কল্যাণ দফতর হস্তক্ষেপ করেছে।

অক্ষয় শিন্ডে নামে অভিযুক্তকে যৌন অপরাধ থেকে শিশুদের সুরক্ষা (পকসো) আইন এবং ধারা ৬৫(২) (বারো বছরের কম বয়সী মেয়ের উপর ধর্ষণ), ৭৪ (ক্ষোভের অভিপ্রায়ে আক্রমণ বা অপরাধমূলক বল), শালীনতা, ৭৫ (যৌন হয়রানি অপরাধ) এবং ৭৬ (আক্রমণ বা অপরাধমূলক বল ব্যবহার করা হয়েছে পোশাক খুলে দেওয়ার উদ্দেশ্যে)ধারায় গ্রেফতার করা হয়েছে। 

আরও পড়ুন, Uttar Pradesh: সিবিআই-আতঙ্ক! অফিসের গ্রুপে 'সুইসাইড নোট' লিখে আত্মঘাতী আধিকারিক...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.