আগুস্তা ওয়েস্টল্যান্ড মামলায় জামিনে মুক্ত প্রাক্তন বায়ুসেনা প্রধান

আগুস্তা ওয়েস্টল্যান্ড মামলায় দিল্লির একটি আদালত থেকে আজ দুই লক্ষ টাকার ব্যক্তিগত বন্ডে জামিন পেয়ে গেলেন ভারতীয় বায়ুসেনার প্রাক্তন প্রধান এসপি ত্যাগী। ৭২ বছর বয়সী ত্যাগীর দেশের বাইরে যাওয়ার উপরেও নিষেধাজ্ঞা জারি করেছে সিবিআই আদালতের বিশেষ বিচারক অরবিন্দ কুমার। সঞ্জীব ত্যাগী ও দিল্লির আইনজীবী গৌতম খৈতানের মতো এই মামলার অন্যান্য অভিযুক্তদের জামিনের আর্জি আগামী ৪ঠা জানুয়ারি শোনা হবে বলে জানিয়েছে আদালত।

Updated By: Dec 26, 2016, 12:50 PM IST
আগুস্তা ওয়েস্টল্যান্ড মামলায় জামিনে মুক্ত প্রাক্তন বায়ুসেনা প্রধান

ওয়েব ডেস্ক: আগুস্তা ওয়েস্টল্যান্ড মামলায় দিল্লির একটি আদালত থেকে আজ দুই লক্ষ টাকার ব্যক্তিগত বন্ডে জামিন পেয়ে গেলেন ভারতীয় বায়ুসেনার প্রাক্তন প্রধান এসপি ত্যাগী। ৭২ বছর বয়সী ত্যাগীর দেশের বাইরে যাওয়ার উপরেও নিষেধাজ্ঞা জারি করেছে সিবিআই আদালতের বিশেষ বিচারক অরবিন্দ কুমার। সঞ্জীব ত্যাগী ও দিল্লির আইনজীবী গৌতম খৈতানের মতো এই মামলার অন্যান্য অভিযুক্তদের জামিনের আর্জি আগামী ৪ঠা জানুয়ারি শোনা হবে বলে জানিয়েছে আদালত।

আরও পড়ুন- চপার দূর্নীতিতে সিবিআই তদন্তেও অভিযুক্ত প্রাক্তন বায়ুসেনা প্রধান

এসপি ত্যাগী ও এই মামলার অন্যান্য অভিযুক্তদের 'অত্যন্ত প্রভাবশালী, ফলে তাঁরা মুক্ত হলে সাক্ষ নষ্ট করে দিয়ে তদন্তে বাধা সৃষ্টি করতে পারে' জানিয়ে জামিনের বিপক্ষে সওয়াল করেন সিবিআই-এর আইনজ্ঞ। প্রসঙ্গত, এসপি ত্যাগীই দেশের মধ্যে মধ্যে প্রথম কোনও প্রাক্তন বাহিনী প্রধান যাকে গ্রেফতার করা হয়েছে। উল্লেখ্য, গত ৯ই ডিসেম্বর ভিভিআইপি চপার কেলেঙ্কারিতে জড়িত থাকার সন্দেহে গ্রেফতার করা হয়েছিল এসপি ত্যাগী, তাঁর ভাই সঞ্জীব ত্যাগী এবং আইনজীবী গৌতম খৈতানকে।

আরও পড়ুন- হেলিকপ্টার দুর্নীতিতে প্রশ্নের মুখে ইউপিএ সরকার

.