Viral Video: মেয়েদের কলেজ ছুটির সময় গেটের সামনে দাঁড়িয়ে, প্যান্টের চেন খুলে...

Karnataka viral video: মেয়েদের কলেজের বাইরে দাঁড়িয়ে অভ্যবতা। ঘটনাটি ঘটে বেঙ্গালুরুর ভিভি পুরম কলেজে। এই ঘটনায় রীতিমত আতঙ্কিত এবং হতবাক যুবতীরা।

Updated By: Jul 9, 2024, 05:33 PM IST
Viral Video: মেয়েদের কলেজ ছুটির সময় গেটের সামনে দাঁড়িয়ে, প্যান্টের চেন খুলে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মেয়েদের কলেজের বাইরে দাঁড়িয়ে অভ্যবতা। ঘটনাটি ঘটে বেঙ্গালুরুর ভিভি পুরম কলেজে। এই ঘটনায় রীতিমত আতঙ্কিত এবং হতবাক যুবতীরা। জানা গিয়েছে, ওই অভিযুক্ত ব্যক্তি মুখ ঢেকে স্কুটি করে আসত। মেয়েদের কলেজের সামনে যেখানে অনেক পড়ুয়ারা একসঙ্গে দাঁড়িয়ে তাদের সামনে গিয়ে নিজের পুরুষাঙ্গ প্রকাশ করত।

জানা গিয়েছে, ভিভি পুরম কলেজের এক ছাত্রী অভিযুক্তের এই অশালীন কাণ্ডের ভিডিয়ো করে নেয়। সেই ভিডিয়ো ওই ছাত্রী পুলিসের হাতে তুলে দেয়। তার বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়ার আর্জি জানায়। 

ভিডিয়োটি ইতোমধ্যেই নেটপাড়ায় ভাইরাল হয়ে পড়েছে। সেখানে দেখা যাচ্ছে, অভিযুক্ত মেয়েদের কলেজের আশেপাশে বা সামনে, যেখানে মেয়েদের একসঙ্গে জড়ো হয় বা কখনো কেউ একা থাকে। সেখানে সে তার স্কুটি দাঁড় করায় বা স্কুটির উপর বসে নিজের পুরুষাঙ্গ দেখাতে থাকে। স্বাভাবিকভাবেই এই অশালীন কাণ্ড ছাত্রীদের অস্বস্তিকর পরিস্থিতির মধ্যে ফেলে দিত। তবে কোনও ছাত্রীর মুখোমুখি হলেই সে পালিয়ে যেত।

অন্যদিকে, ওই ছাত্রীর প্রমাণ-সহ অভিযোগ দায়ের পর ভিভি পুরম পুলিস ময়দানে নেমে পড়ে। অন্যদিকে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ায় পুলিসের উপর চাপ বাড়তে শুরু করে। পুলিস সেই এলাকা থেকে বেশ কয়েকটি সিসিটিভি ফুটেজও সংগ্রহ করতে শুরু করে। ২৪ ঘণ্টার মধ্যে পুলিস ওই সন্দেহভাজন ব্যক্তিকে গ্রেফতার করে। 

জানা গিয়েছে, অভিযুক্তের নাম আইয়ুব উর রহমান। ৪৮ বছরের ওই ব্যক্তি কালাসিপাল্যায় চায়ের দোকান চালায়। পর্যাপ্ত বয়স হওয়া সত্ত্বেও, অভিযুক্ত ছাত্রীদের প্রতি ওই বিকৃত আচরণে লিপ্ত হয়েছিল। যাদের মধ্যে অনেকেই তার মেয়ের বয়সের সমান। গ্রেফতারের পর, অভিযুক্ত দাবি করে, কেন সে এটি করেছেন তা নিজেই জানে না। পুলিস বর্তমানে তা উদ্দেশ্য বোঝার জন্য জিজ্ঞাসাবাদ করছে।

 

আরও পড়ুন, Assam Floods: বন্যায় ভাসছে কাজিরাঙা, ভেসে গেল গন্ডার-সহ অসহায় ১৩৭ বন্যপ্রাণ!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.