প্রবল বৃষ্টিতে দুর্ভোগে অন্ধ্র, জলের স্রোতে ভেসে গেল বাইক, দেখুন ভিডিও

একদিকে যখন প্রবল ধুলোঝড়ে প্রায় লণ্ডভণ্ড রাজস্থান এবং উত্তরপ্রদেশ, সেই সময় এক নাগাড়ে বৃষ্টি শুরু হয়েছে অন্ধ্রপ্রদেশ এবং তেলাঙ্গানায়। তুমুল বৃষ্টিপাতের জেরে হায়দরাবাদের বেশ কিছু জায়গায় জল জমতে শুরু করেছে।

Updated By: May 4, 2018, 09:17 AM IST
প্রবল বৃষ্টিতে দুর্ভোগে অন্ধ্র, জলের স্রোতে ভেসে গেল বাইক, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন : একদিকে যখন প্রবল ধুলোঝড়ে প্রায় লণ্ডভণ্ড রাজস্থান এবং উত্তরপ্রদেশ, সেই সময় এক নাগাড়ে বৃষ্টি শুরু হয়েছে অন্ধ্রপ্রদেশ এবং তেলাঙ্গানায়। তুমুল বৃষ্টিপাতের জেরে হায়দরাবাদের বেশ কিছু জায়গায় জল জমতে শুরু করেছে।

পাশাপাশি প্রবল বৃষ্টির জেরে অন্ধ্রপ্রদেশ এবং তেলাঙ্গানায় ইতিমধ্যেই ৭ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। যার মধ্যে হায়দরাবাদেই মৃত্যু হয়েছে ২ জনের। এক নাগাড়ে বৃষ্টির জেরে হায়্দরাবাদের বেশ কিছু জায়গায় বিদ্যুত সংযোগও বিচ্ছিন্ন হয়ে গিয়েছে বলে খবর।

আরও পড়ুন : প্রবল ধুলোঝড়ে লণ্ডভণ্ড রাজস্থান, বিধ্বস্ত উত্তরপ্রদেশ, মৃত শতাধিক

গ্রেটার হায়দরাবাদ মিউনিসিপ্যাল কর্পোরেশনের তরফে জানানো হয়েছে, রাজধানী শহরে কমপক্ষে ১০টি গাছ উপড়ে পড়েছে। সেই সঙ্গে প্রবল বৃষ্টিপাতের জেরে হায়দরাবাদের রাস্তার উপর ভেসে যেতে দেখা যায় বেশ কয়েকটি মোটরবাইক। সেই ভিডিও প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

দেখুন সেই ভিডিও..

 

এদিকে শুধু অন্ধ্রপ্রদেশের সমুদ্র লাগোয়া অঞ্চলই নয়, তেলাঙ্গানার বেশ কিছু জায়গাতেও বজ্রবিদ্যুত সহ বৃষ্টিপাতের পূর্বাভাস জারি করা হয়েছে। সেই সঙ্গে বেশ কিছু জায়গায় ঝড়ো হওয়াও বইবে বলে জানানো হয়েছে আবহাওয়া দফতরের তরফে।

.