অগস্টা কাণ্ডে সরাসরি সোনিয়া-রাহুলের বিরুদ্ধে আঙুল তুলল বিজেপি

অগস্টা কাণ্ডে কংগ্রেসকে আক্রমণ বিজেপি-তৃণমূলের। সরাসরি সোনিয়া-রাহুলের বিরুদ্ধে আঙুল তুলল বিজেপি। গুলাম নবি আজাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবিতে রাজ্যসভা থেকে ওয়াকআউট করল তৃণমূল। আক্রমণের জবাব দিলেন রাহুল গান্ধী।

Updated By: May 3, 2016, 06:44 PM IST
অগস্টা কাণ্ডে সরাসরি সোনিয়া-রাহুলের বিরুদ্ধে আঙুল তুলল বিজেপি

ওয়েব ডেস্ক: অগস্টা কাণ্ডে কংগ্রেসকে আক্রমণ বিজেপি-তৃণমূলের। সরাসরি সোনিয়া-রাহুলের বিরুদ্ধে আঙুল তুলল বিজেপি। গুলাম নবি আজাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবিতে রাজ্যসভা থেকে ওয়াকআউট করল তৃণমূল। আক্রমণের জবাব দিলেন রাহুল গান্ধী।

সোমবারই রাজ্যসভা থেকে সুখেন্দুশেখর রায়ের বহিষ্কারের পরে তৃণমূলের পাশে দাঁড়ায় বিজেপি। বিজেপি-তৃণমূল আঁতাঁতের অভিযোগে সরব হয় কংগ্রেস। মঙ্গলবার ফের কংগ্রেসকে কোণঠাসা করার মরিয়া চেষ্টা চালাল তৃণমূল-বিজেপি। শুধু সুখেন্দুশেখর রায়কে বহিষ্কার করা হবে কেন? কেন গুলাম নবি আজাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে না? এদিন তারই প্রতিবাদে রাজ্যসভা থেকে ওয়াকআউট করে তৃণমূল।

রাজ্যসভায় তৃণমূলের দলনেতা ডেরেক ও' ব্রায়েনের দাবি, অগস্টা কাণ্ডে ইচ্ছাকৃতভাবে সংসদের উচ্চকক্ষকে বিভ্রান্ত করেছেন গুলাম নবি আজাদ। ১৪৩ নম্বর ধারা অনুযায়ী কংগ্রেস সাংসদের বিরুদ্ধে রাজ্যসভায় পিটিশন দাখিল করা হয়।

একইভাবে বিরোধী দলকে আক্রমণের নিশানা করে সরকারপক্ষ। ৩ হাজার ৬০০ কোটির ভিভিআইপি কেলেঙ্কারিতে কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীকে কাঠগড়ায় তোলে বিজেপি। হেলিকপ্টার কেলেঙ্কারিতে ঘুষ নিয়েছেন সোনিয়া। ঘুষের টাকা জেনিভার একটি ব্যাঙ্কে তিনি জমা করেন বলে অভিযোগ বিজেপির।

এদিন ফের প্রাক্তন বায়ুসেনা প্রধান এস পি ত্যাগীকে জেরা করে সিবিআই। তাঁকে জেরা করতে পারে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটও।

.