ভোট বয়কটের ডাক, বিজেপি নেতার বাড়ি ডিনামাইট দিয়ে উড়িয়ে দিল মাওবাদীরা

এর আগেও অনুজ কুমারের গ্রামের বাড়িতে হামলা হয়েছে। ২০০৭ সালে একবার তার বাড়িতে হামলা চালানো হয়

Updated By: Mar 28, 2019, 04:14 PM IST
ভোট বয়কটের ডাক, বিজেপি নেতার বাড়ি ডিনামাইট দিয়ে উড়িয়ে দিল মাওবাদীরা

নিজস্ব প্রতিবেদন: লোকসভা নির্বাচনের মুখে আতঙ্ক ছড়াল বিহারের গয়ায়। ভোট বয়কটের ডাক দিয়ে এক বিজেপি নেতার বাড়িতে হামলা চালাল মওবাদীরা।

বুধবার সাড়ে দশটা নাগাদ গয়ায় প্রাক্তন বিধান পরিষদের সদস্য অনুজ কুমারের বাড়িতে হানা দেয় মাওবাদীদের একটি দল। গোটা বাড়ি ভাঙচুর করে সেখানে ডিনামাইট ফিট করে দিয়ে যায় তারা। সেই ডিনামাইটের বিস্ফোরণেই গোটা বাড়িটি ভেঙে পড়ে।

আরও পড়ুন-পাকিস্তানে কে হিরো হবে এদেশে তার প্রতিযোগিতা চলছে, মেরঠে বিরোধীদের তুলোধনা মোদীর

গয়ার এসএসপি রাজীব মিশ্র এএনআইকে জানিয়েছেন, বুধবার রাত সাড়ে দশটা নাগাদ অস্ত্রশস্ত্র নিয়ে একদল মাওবাদী বিজেপি নেতা অনুজ কুমারের বাড়িতে চড়াও হয়। সে সময় ঘটনার সময় বাড়িতে কেউ ছিলেন না। ফলে কোনও হতাহতের ঘটনা ঘটেনি।

বাড়িটিতে বিস্ফোরণ ঘটনোর পর সেখানে কিছু লিফলেট ফেলে যায়। সেখানে ভোট বয়কটের ডাক দেওয়া হয়েছে। এক সময়ের জেডিইউ নেই নেতা বেশকিছুদিন ধরেই মাওবাদীদের হিটলিস্টে রয়েছেন। পুলিস ঘটনার তদন্ত করছে।

এদিন টানা ২ ঘণ্টা ধরে গ্রামে তাণ্ডব চালায় মাওবাদীরা। তারা গ্রামবাসীদের শাসিয়ে যায়, লোকসভা নির্বাচনে ভোট দিলে বিপদ হবে।

আরও পড়ুন-বিজেপি প্রার্থী সায়ন্তন বসুকে শোকজ কমিশনের

এর আগেও অনুজ কুমারের গ্রামের বাড়িতে হামলা হয়েছে। ২০০৭ সালে একবার তার বাড়িতে হামলা চালানো হয়। এছাড়াও তার আপ্তসহায়ককে গ্রামবাসীদের সামনেই মারধর ও তার বাড়ি ভেঙে দেওয়া হয়।
 

.