কংগ্রেস শাসিত পঞ্জাবে এক দলিত শিশুর ধর্ষণ হয়েছে, 'গান্ধী'-র নীরব কেন, তোপ বিজেপির

সীতারমন বলেন, একটি ৬ বছরের দলিত শিশুর ধর্ষণ ও হত্যা হয়েছে। এই ভয়ঙ্কর কাণ্ডে গান্ধী ভাইবোনদের নাড়া দেয় না!  

Updated By: Oct 24, 2020, 05:59 PM IST
কংগ্রেস শাসিত পঞ্জাবে এক দলিত শিশুর ধর্ষণ হয়েছে, 'গান্ধী'-র নীরব কেন, তোপ বিজেপির

নিজস্ব প্রতিবেদন: পঞ্জাবের ধর্ষণের শিকার এক দলিত শিশু। এনিয়ে গান্ধী পরিবার নীরব কেন? প্রকাশ জাভরেকর থেকে নির্মলা সীতারমন, রাহুল ও প্রিয়ঙ্কাকে নিশানা করল বিজেপি।

আরও পড়ুন-২১-এ ভ্যাকসিন, তবু ৬১ শতাংশ ভারতীয় টীকা নেবে না, বলছে সমীক্ষার এই গুরুত্বপূর্ণ রিপোর্ট

উল্লেখ্য, সম্প্রতি পঞ্জাবের হোসিয়ারপুর জেলার তান্ডা গ্রামে ধর্ষণের শিকার হয় ৬ বছরের  এক শিশু। তাকে খুন করে  দেহ জ্বালিয়ে দেওয়া হয়। ওই দলিত শিশুর বাবা-মা এক পরিযায়ী শ্রমিক। পঞ্জাব এসেছিলেন বিহার থেকে।

এনিয়ে আজ রাহুল গান্ধী ও প্রিয়ঙ্কা গান্ধীর বিরুদ্ধে সবর হন প্রকাশ জাভরেকর ও নির্মলা সীতারমন।  জাভরেকর সংবাদসংস্থাকে বলেন, 'বিহারের এক ৬ বছরের দলিত শিশুর ধর্ষণ ও খুন হয়েছে পঞ্জাবের তান্ডা গ্রামে। এখন ভোটের প্রচার না করে রাহুল গান্ধীর উচিত ওই গ্রামে যাওয়া। গিয়ে দেখা উচিত সেখানে মহিলাদের ওপরে কেমন অত্যাচার হচ্ছে। '

জাভরেকর আরও বলেন, 'তান্ডায় ওই দলিত পরিবারের কাছে রাহুল, প্রিয়ঙ্কা কিংবা সোনিয়া কেউই যাননি। তাঁদের দল যেখানে ক্ষমতায় রয়েছে সেখানে মহিলাদেও ওপরে কেমন অত্যাচার হয়েছে তা তাঁরা দেখছেন না। কিন্তু হাথরসে গিয়েছিলেন। তা কি সংবাদমাধ্যমে ছবি তোলার জন্য!'

আরও পড়ুন-পরনে লাল পাড় শাড়ি, স্বামীর সঙ্গে অষ্টমীর অঞ্জলিতে হাজির নুসরত জাহান 

অন্যদিকে, রাহুল, প্রিয়ঙ্কা ও সোনিয়াকে নিশানা করেছেন অর্থমন্ত্রী নির্মলা সীতারমনও। অর্থমন্ত্রী বলেন, কোনও ধর্ষণ নিয়েই রাজনীতি করা উচিত নয়। কিন্তু রাজনীতি করার জন্য বেছে বেছে এনিয়ে হইচই করা হচ্ছে। কংগ্রেস শাসিত রাজ্যে যখন কোনও ধর্ষণের ঘটনা ঘটছে তখন নেতারা নীরব।

সীতারমন আরও বলেন, একটি ৬ বছরের দলিত শিশুর ধর্ষণ ও হত্যা হয়েছে। অন্য অনেক জায়গাতেই তো তাঁরা ছুটে যান। এই ভয়ঙ্কর কাণ্ডে গান্ধী ভাইবোনদের নাড়া দেয় না!