DeshKaZee: বম্বে হাইকোর্টে ধাক্কা খেল Invesco, EGM ডাকার আর্জিতে সাময়িক স্থগিতাদেশ আদালতের

Zee-র জন্য বড় স্বস্তি।

Updated By: Oct 26, 2021, 04:44 PM IST
DeshKaZee:  বম্বে হাইকোর্টে ধাক্কা খেল Invesco, EGM ডাকার আর্জিতে সাময়িক স্থগিতাদেশ আদালতের

নিজস্ব প্রতিবেদন: Zee-র জন্য বড় স্বস্তি। বম্বে হাইকোর্টে ধাক্কা খেল Invesco। আপাতত কোনও EGM ডাকতে পারবে না তারা। সাময়িক স্থগিতাদেশ জারি করল আদালত।

Zee-র শেয়ারহোল্ডার, বিদেশি বিনিয়োগকারী সংস্থা Invesco-র তরফে বলা হয়েছিল, একমাত্র রিলায়েন্সই এই মিডিয়া কোম্পাটির হাল ফেরাতে পারে।  তাদের তরফে যে সংযুক্তিকরণের প্রস্তাব দেওয়া হয়েছিল, বিবৃতিতে তা স্পষ্ট করে জানিয়েছে মুকেশ আম্বানির সংস্থা। রিলায়েন্সের বক্তব্য, সংযুক্তিকরণের পর নয়া সংস্থা MD ও CEO পদে পুনীত গোয়েঙ্কাকেই রেখে দেওয়ার প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু Zee ও Invesco বিবাদের কারণে আলোচনা ভেস্তে যায়।

আরও পড়ুন: ZEEL-Invesco Case: জি এন্টারটেইনমেন্টের শেয়ার-বোর্ডে নিয়োগ নিয়ে প্রশ্ন, EGM ডাকার নির্দেশ বম্বে হাইকোর্টের

এদিকে স্রেফ MD ও CEO পদে থেকে পুনীত গোয়েঙ্কাকেই নয়, দুই ডিরেক্টর অশোক কুরিয়ান ও মণীশ চোখানিকে সরানোর জন্য  EGM ডেকেছিল Invesco। কিন্তু নিজেদের পদ থেকে ইতিমধ্যেই ইস্তফা দিয়েছেন কুরিয়ান ও চোখানি। ফলে Invesco-র প্রস্তাবেরও এখন কোনও কার্যকারিতা নেই। সেই যুক্তিতেই এবার তাদের EGM-র ডাকার আর্জিতে সাময়িক স্থগিতাদেশ জারি করল বম্বে হাইকোর্ট। এর আগে এক বিবৃতিতে পুনীত গোয়েঙ্কা বলেছিলেন, 'কখনও কখনও নীরবতাই হয়তো সবচেয়ে ভালো উত্তর। কিন্তু নির্দিষ্ট কিছু পরিস্থিতিতে সঠিক সময়ে নীরবতা ভঙ্গ করতে হয়, তাহলেই সত্যটা সামনে চলে আসে'। তাঁর কথায়, 'আমি সবসময় আমার সমস্ত কাজে ও বিবৃতিতে স্বচ্ছতা বজায় রেখেছি'। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.