Wax Statue: উপহার মৃত বাবার মোম-মূর্তি, বিয়ের আসরে কেঁদে আকুল কনে! মনকেমন ভিডিও...

ওয়ারাঙ্গেলের ওই পরিবারের ছেলে মেয়েরা সদ্য হারিয়েছেন বাবাকে। কিন্তু মেয়ের বিয়ের আসরে তিনি-ই হাজির হলেন!

Updated By: Jun 28, 2022, 04:52 PM IST
Wax Statue: উপহার মৃত বাবার মোম-মূর্তি, বিয়ের আসরে কেঁদে আকুল কনে! মনকেমন ভিডিও...

নিজস্ব প্রতিবেদন: জীবনের কিছু গুরুত্বপূর্ণ দিনে পরিবারের কাছের মানুষদের পাশে দেখতে পাওয়ার অনুভূতিই আলাদা। বিশেষ করে বাবা-মা। নিজের বিয়ের সময় বাবা পাশে থাকুন, এমনটা চেয়েছিলে তেলেঙ্গনার এই পরিবারও। অথচ ওয়ারাঙ্গেলের ওই পরিবারের ছেলে মেয়েরা সদ্য হারিয়েছেন বাবাকে। কিন্তু মেয়ের বিয়ের আসরে তিনি-ই হাজির হলেন!

ওয়ারাঙ্গলের এই ব্যক্তি তার বোনকে বিয়েতে তাদের প্রয়াত বাবার মোমের মূর্তি উপহার দিয়েছেন। নববধূ, তার মা, স্বামী এবং পরিবারের বাকি সদস্যদের সঙ্গে বিয়ের আসরে আসার সময়, সামনে দেখে চেয়ারে বসে আছেন বাবা এবং দাদা সেই চেয়ার ঠেলে নিয়ে ঢুকছে। মুহূর্তে হতভম্ব হয়ে যায় তারা, ভেঙে পড়েন কান্নায়। এমনকি চোখের জল ধরে রাখতে পারেননি মেয়ের মাও। 

অবশেষে বাবার মোমের মূর্তি-র সামনে বিয়ে করল মেয়ে। তেলেঙ্গানার এই ভিডিও এখন ভাইরাল নেটদুনিয়ায়| বিয়ের কনে সাই-এর বাবা প্রয়াত। তাই বিয়ের সময় মনকষ্ঠে ছিলেন সাই, কিন্তু বিয়ের আসরে চমকে দিল সাই-এর ভাই। কাউকে না জানিয়েই সাই-এর ভাই তাঁদের বাবার মোমের মূর্তি তৈরি করান। আর বিয়ের দিন শেরওয়ানি পরিয়ে সেই মোমের মূর্তি আনা হয়। 

ইতিমধ্যেই ভিডিওটি অনলাইনে ১১ হাজারেরও বেশি ভিউ পেয়েছে৷ তবে ইন্টারনেট এই বিষয়ে দ্বিধাবিভক্ত। একটি অংশ এটি অত্যন্ত আবেগপূর্ণ বলে মনে করেছে, অন্যদের মত মৃত বাবার মোমের মূর্তি দিয়ে কি বিয়ের আনন্দে শোকের ছায়া আনা হয়েছে। এমনকি কেউ কেউ এই কাজকে আঘাতজনক বলেও মনে করেছেন। অনেকের আবার প্রশ্ন বিয়ের পর কোথায় রাখা হবে এই মূর্তি? 

আরও পড়ুন, আরব সাগরে জরুরি অবতরণ ONGC-র হেলিকপ্টারের!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.