বুলন্দশহর হিংসায় পুলিস ইনস্পেক্টর সুবোধ সিংকে গুলি করেছে এক জওয়ান!

উত্তরপ্রদেশের বুলন্দশহরে হিংসায় অভিযুক্ত হিসেবে উঠে আসছে এক নতুন নাম। ভারতীয় সেনাবাহিনীর এক জওয়ান ওই যুবকই নাকি পুলিস ইনস্পেক্টর সুবোধ কুমার সিংকে গুলি করেছিলে। পুলিস সূত্রে এমনটাই খবর সংবাদমাধ্যমে।

Updated By: Dec 7, 2018, 01:23 PM IST
বুলন্দশহর হিংসায় পুলিস ইনস্পেক্টর সুবোধ সিংকে গুলি করেছে এক জওয়ান!

নিজস্ব প্রতিবেদন: উত্তরপ্রদেশের বুলন্দশহরে হিংসায় অভিযুক্ত হিসেবে উঠে আসছে এক নতুন নাম। ভারতীয় সেনাবাহিনীর এক জওয়ান ওই যুবকই নাকি পুলিস ইনস্পেক্টর সুবোধ কুমার সিংকে গুলি করেছিলে। পুলিস সূত্রে এমনটাই খবর সংবাদমাধ্যমে।

আরও পড়ুন-মুকুল রায়ের ঘোষণায় শোরগোল, বিজেপি দফতর দখলের হুমকি যুব তৃণমূলের

সোমবার গোহত্যা নিয়ে তোলপাড় হয় বুলন্দশহর। এক পুলিস চৌকিতে হামলা চালায় জনতা। শুরু হয়ে যায় পুলিস-জনতা সংঘর্ষ। ওই সংঘর্ষে নিহত হন সুমিত নামে এক যুবক ও পুলিস ইনস্পেক্টর সুবোধ কুমার সিং। ওই সংঘর্ষের কিছু ভিডিও ঘুরছে সোশ্যাল মিডিয়ায়।

সন্দেহের তির এখন এলাকার জওয়ান জিতু ফৌজির দিকে। সংঘর্ষের কিছু ভিডিও ফুটেজে তাকে দেখা গিয়েছে বলেই এনডিটিভ সূত্রে খবর। ঘটনার দিন সন্ধেয় সে কাশ্মীরে ফিরে গিয়েছে। পুলিস সূত্রে জানা যাচ্ছে জিতুর সন্ধানে বুলন্দশহর পুলিসের দুটি দল জম্মু ও কাশ্মীরে গিয়েছে।

এলাকায় গরুর দেহাংশ পাওয়াকে কেন্দ্র করে পুলিসের সঙ্গে সংঘর্ষ বেধে যায় জনতার। ইনস্পেক্টর সুবোধ কুমার সিংয়ের নেতৃত্বে একটি দল ওই সংঘর্ষ থামাতে গেলে তাদের ওপরে চড়াও হয় জনতা। এনডিটিভির দাবি অনুযায়ী একটি ভিডিওতে নাকি দেখা গিয়েছে জনতা চিত্কার করে বলছে, মারো ওকে। দেখা যায় সুবোধ কুমার সিংকে মারধর করে তার মাথায় গুলি চালিয়ে দেওয়া হচ্ছে। জিতুকে সুবোধ সিংয়ের সামনেই দেখা গিয়েছে একটি ভিডিওতে।

আরও পড়ুন-আচমকা ঘনিষ্ঠতার চেষ্টা? রাখি সাওয়ান্তকে জোর করে চুম্বন মিকা সিং-এর

এদিকে জিতুর বাবা-মা সংবাদমাধ্যমে জানিয়েছেন, পুলিস তাদের ঘর ভাঙচুর করেছে। তাদের দাবি জিতু বর্তমানে কারগিলে কর্মরত। জিতুর মা জানিয়েছেন, আমার ছেলে খুনি হতেই পারে না। যদি সে খুনি প্রমাণিত হয় তাহলে তার শাস্তি পাওয়া উচিত। অন্যদিকে, পুলিসের এক আধিকারিক সংবাদমাধ্যমে জানিয়েছেন, এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না সুবোধ কুমার সিংকে গুলি করেছে জিতুই।

.