সন্ন্যাসিনীর বাড়ি থেকে উদ্ধার নগদ ১ কোটি ২৯ লাখ টাকা ও আড়াই কেজি সোনা

ফের নতুন ২০০০ টাকার নোটে বিপুল পরিমাণ বেআইনি অর্থ উদ্ধার করা হল। উদ্ধার করা হল গুজরাতের বনসকাঁথা জেলায় এক সন্ন্যাসিনীর বাড়ি থেকে। নগদ ১ কোটি ২৯ লাখ টাকার পাশাপাশি সেখান থেকে উদ্ধার করা হয়েছে প্রায় আড়াই কেজি সোনা। গ্রফতার করা হয়েছে সেই সন্যাসিনীকে।

Updated By: Jan 28, 2017, 07:15 PM IST
সন্ন্যাসিনীর বাড়ি থেকে উদ্ধার নগদ ১ কোটি ২৯ লাখ টাকা ও আড়াই কেজি সোনা
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক : ফের নতুন ২০০০ টাকার নোটে বিপুল পরিমাণ বেআইনি অর্থ উদ্ধার করা হল। উদ্ধার করা হল গুজরাতের বনসকাঁথা জেলায় এক সন্ন্যাসিনীর বাড়ি থেকে। নগদ ১ কোটি ২৯ লাখ টাকার পাশাপাশি সেখান থেকে উদ্ধার করা হয়েছে প্রায় আড়াই কেজি সোনা। গ্রফতার করা হয়েছে সেই সন্যাসিনীকে।

আরও পড়ুন- ভারতীয় রেলে এবার প্রত্যক্ষ বিদেশী বিনিয়োগের সিদ্ধান্ত!

গোপন সূত্রে খবর পেয়ে গতকাল রাতে ওই সন্ন্যাসিনীর বাড়িতে হানা দেয় পুলিস। সেখান থেকে উদ্ধার করা হয় ওই বিপুল পরিমাণ টাকা ও সোনা। কিন্তু প্রশ্ন উঠছে এত টাকা ও সোনা কোথা থেকে এল তার কাছে। তাকে জিজ্ঞাসাবাদ করে বিষয়টি বোঝার চেষ্টা করছে পুলিশ।

বনসকাঁথা জেলার এক মন্দিরের দেখভালের দায়িত্বে রয়েছে ওই সন্ন্যাসিনী। তার বিরুদ্ধে অভিযোগ, এলাকার একটি সোনার দোকান থেকে কয়েক কোটি টাকার সোনা নিয়েছে সে। কিন্তু দীর্ঘদিন ধরেই সেই সোনার দাম মেটাচ্ছে না ওই সন্ন্যাসিনী। অবশষে পুলিসের দ্বারস্থ হন ওই দোকান মালিক। এরপরই অভিযুক্ত সন্ন্যাসিনীর বাড়িতে হানা দিয়ে উদ্ধার করা হয় ওই বিপুল পরিমাণ সোনা ও নগদ টাকা। গ্রেফতার করা হয় তাকে।

.