Rahul Gandhi: অসমে 'ন্যায় যাত্রা'য় ধুন্ধুমার, রাহুলের বিরুদ্ধে এবার তদন্তে CID!

  ‘ভারত জোড়ো ন্যায় যাত্রা’ -কে কেন্দ্র করে ধুন্ধুমারকাণ্ড। অসমে রাহুল গান্ধীর বিরুদ্ধে এবার CID-কে হস্তান্তর করছে পুলিস। গঠন করা হবে সিট বা বিশেষ তদন্তকারী দলও।

Updated By: Jan 24, 2024, 09:57 PM IST
Rahul Gandhi: অসমে 'ন্যায় যাত্রা'য় ধুন্ধুমার, রাহুলের বিরুদ্ধে এবার তদন্তে CID!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  ‘ভারত জোড়ো ন্যায় যাত্রা’ -কে কেন্দ্র করে ধুন্ধুমারকাণ্ড। অসমে রাহুল গান্ধীর বিরুদ্ধে এবার CID-কে হস্তান্তর করছে পুলিস। গঠন করা হবে সিট বা বিশেষ তদন্তকারী দলও।

আরও পড়ুন:  Ram Lalla Daily Routine: কখন ঘুম থেকে ওঠেন? কী খান ব্রেকফাস্টে? জেনে নিন, রামলালার ডেইলি রুটিন...

শিয়রে লোকসভা ভোট। নতুন বছরের শুরুতে এবার  'ভারত জোড়ো ন্যায় যাত্রা'য় রাহুল গান্ধী। ১৪ জানুয়ারি মণিপুরের ইম্ফল থেকে শুরু হয়েছে এই যাত্রা। নাগাল্যান্ডে পেরিয়ে সেই যাত্রা তখন অসমে। কংগ্রেস কর্মীদের গুয়াহাটিকে ঢুকতে বাধা দেয় পুলিস। পাল্টা ব্যারিকেড ভাঙার চেষ্টা করেন কংগ্রেস কর্মীরা। এরপর পুলিস যখন লাঠিচার্জ করে, তখন পরিস্থিতি রীতিমতো অগ্নিগর্ভ হয়ে ওঠে। কবে? গতকাল, মঙ্গলবার।

কেন এমন পরিস্থিতি? বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে রাহুল গান্ধীর বিরুদ্ধে পুলিসকে FIR করার নির্দেশ দেন খোদ অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা।  পুলিস যে মামলাগুলি দায়ের করেছে, সেই সমস্ত মামলাই হস্তান্তর করা হবে সিআইডি। 

এদিকে মেঘালয় হয়ে রাহুল গান্ধীর ‘ভারত জোড়ো ন্যায় যাত্রা’ ফের প্রবেশ করে গুয়াহাটিতে। কিন্তু শহরের ঢোকার আগে থেকে যাত্রাপথ নিয়ে রাহুলের সঙ্গে বিবাদ বাধে হিমন্তের। 'ন্যায় যাত্রা'র রুট বদল করতে বলেন তিনি। কংগ্রেসের দাবি, সেই মতো আগে অনুমতিও নেওয়া ছিল। কিন্তু শেষ মুহূর্তে সেই অনুমতি প্রত্যাহার করে নেওয়া হয়।

বাদ যাবে না বাংলাও।  ‘ভারত জোড়ো ন্যায় যাত্রা’ রুটম্যাপ প্রকাশ করেছিলেন কংগ্রেসের সাধারণ সম্পাদক জয়রাম রমেশ। তিনি জানিয়েছেন, 'পশ্চিমবাংলায় ৫ আমরা থাকব। ৭ জেলাজুড়ে হবে এই যাত্রা'।

আরও পড়ুন:  Tableau from West Bengal: ফের দিল্লির আপত্তি, প্রজাতন্ত্র দিবসের প্যারেডে ব্রাত্য বাংলার ট্যাবলো

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.