Tamil Nadu Rape News: স্কুলে যাওয়ার আগে নাবালিকার সন্তান প্রসব, সত্য ফাঁস হতেই চক্ষু চড়ক গাছ!

স্কুলে যাওয়ার আগে পেটে প্রচণ্ড ব্যথা অনুভব করেন ওই নাবালিকা। সঙ্গে সঙ্গে তাকে ভেলোরের সরকারি মেডিক্যাল কলেজ হালপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা জানান, মেয়েটি অন্তঃসত্ত্বা। গত ২ অগস্ট একটি পুত্র সন্তানের জন্ম দেয় নাবালিকা মেয়েটি।

Updated By: Aug 5, 2022, 09:16 PM IST
Tamil Nadu Rape News: স্কুলে যাওয়ার আগে নাবালিকার সন্তান প্রসব, সত্য ফাঁস হতেই চক্ষু চড়ক গাছ!
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নিজের নাবালিকা মেয়েকে ধর্ষণের অপরাধে এক ব্যক্তিকে গ্রেফতার করল পুলিস। বাবার লালসার শিকার হয়ে মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়লে ধৃতের অপরাধ প্রকাশ্যে আসে। মেয়েটির অভিযোগ, ভয় দেখিয়ে তাকে নানা সময়ে লালসার শিকার করেছে নিজের বাবা। 

ভয়ংকর এই ঘটনাটি ঘটেছে তামিল নাডুর ভেলোর জেলায়। জানা গিয়েছে, মেয়েটি সেখানকার একটি সরকারি স্কুলে অষ্টম শ্রেণিতে পড়ে। ঘটনার দিন, স্কুলে যাওয়ার আগে পেটে প্রচণ্ড ব্যথা অনুভব করেন ওই নাবালিকা। সঙ্গে সঙ্গে তাকে ভেলোরের সরকারি মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা জানান, মেয়েটি অন্তঃসত্ত্বা। গত ২ অগস্ট একটি পুত্র সন্তানের জন্ম দেয় নাবালিকা মেয়েটি। এরপর হাসপাতাল থেকেই গোটা বিষয়টা স্থানীয় শিশু সুরক্ষা কমিশনে জানান হয়। ওই সংস্থার তরফে ভেলোরের মহিলা থানায় অভিযোগ জানান হয়। তদন্তে নেমে পুলিস মেয়েটিকে জিজ্ঞাসাবাদ করতে সামনে আসে ভয়ংকর তথ্য়।

পুলিসকে নাবালিকা জানায়, তার বাবা-মায়ের বচ্ছেদ হয়ে গিয়েছে। সে ও ভাই দাদু-ঠাকুমার সঙ্গে থাকে। প্রতিদিন বাবাকে খাবার পৌঁছে দিতে যায় সে। মেয়েটির অভিযোগ, গত ১০ মাস ধরে বাবা তার উপর অকথ্য অত্যাচার চালাচ্ছিল। তার উপর শারীরিক অত্যাচার চালাচ্ছিল। তাকে ধর্ষণ করেছে বাবা। এখানেই শেষ নয়, কাউকে কুকর্মের বিষয়ে জানালে প্রাণে মেরে ফেলারও নাকি হুমকি দিয়েছিল অভিযুক্ত। অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যে নাবালিকার বাবাকে গ্রেফতার করেছে পুলিস।    

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.