হায়দরাবাদের পর রাজস্থান, ক্লাস ওয়ানের পড়ুয়াকে ধর্ষণ করে গলায় বেল্ট জড়িয়ে খুন টোঙ্কে

হায়দরাবাদের পর এবার রাজস্থানের টোঙ্ক। মাত্র ৬ বছরের এক শিশুকে অপহরণ ও ধর্ষণ করে খুন করল দুষ্কৃতীরা। রবিবার এই ঘটনা প্রকাশ্যে এসেছে টোঙ্কের আলিবাগ থানা এলাকায়।

Updated By: Dec 2, 2019, 01:40 PM IST
হায়দরাবাদের পর রাজস্থান, ক্লাস ওয়ানের পড়ুয়াকে ধর্ষণ করে গলায় বেল্ট জড়িয়ে খুন টোঙ্কে

নিজস্ব প্রতিবেদন: হায়দরাবাদের পর এবার রাজস্থানের টোঙ্ক। মাত্র ৬ বছরের এক শিশুকে অপহরণ ও ধর্ষণ করে খুন করল দুষ্কৃতীরা। রবিবার এই ঘটনা প্রকাশ্যে এসেছে টোঙ্কের আলিবাগ থানা এলাকায়।

আরও পড়ুন-গোয়ালপোখরে জাতীয় সড়কের পাশে ঝোপে উদ্ধার মহিলার অর্ধনগ্ন রক্তাক্ত দেহ

শনিবার স্কুলে গিয়েছিল প্রথম শ্রেণির ওই পড়ুয়া। বেলা তিনটে নাগাদ স্কুল থেকে সে বেরিয়ে যায়।  বিকেলেও বাড়ি ফিরছে না দেখে এলাকায় তন্নতন্ন করে খোঁজখবর শুরু করে পরিবারের লোকজন। অবশেষে রবিবার সকালে ছাত্রীটির ক্ষতবিক্ষত দেহ মেলে গ্রামেরই একটি ঝোপের মধ্যে।

পুলিস সূত্রে জানা গিয়েছে, গ্রামবাসীরা মাঠে একটি ঘন ঝোপের মধ্যে ছাত্রীটির মৃতদেহ খুঁজে পায়। তখনও তার গলায় আটকানো ছিল তার বেল্ট।  পোস্টমর্টেম রিপোর্টের জন্য এখনও অপেক্ষা করা হচ্ছে। তবে প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে, শ্বাসরোধ করে খুন করার আগে ওই শিশুটিকে ধর্ষণ করেছিল দুষ্কৃতীরা। তবে কত জন ছিল তা এখনও বোঝা যাচ্ছে না।

আরও পড়ুন-অটো আটকাতেই মারাত্মক কাণ্ড, আসানসোলে পুলিস ইন্সপেক্টরকে গুলি করে পালাল ৩ দুষ্কৃতী

টোঙ্গের পুলিস সুপার বিপিন শর্মা সংবাদমাধ্যমে জানিয়েছেন, শিশুটি তার চার মামার পরিবারের সঙ্গে থাকতো। শনিবার বিকেলেও বাড়ি না ফেরায়  পরিবারের লোকজন মনে করেছিল কোনও মামার বাড়িতেই গিয়ে ঘুমিয়ে পড়েছে সে। তবে রাত পর্যন্ত তার কোনও খোঁজ না মেলায় শিশুটির তল্লাশিতে নামেন গ্রামবাসীরা।