স্ত্রীর সঙ্গে টিকটক, দাপুটে কংগ্রেস বিধায়কের খুনসুঁটির ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

 "এটি বিরোধীদের চক্রান্ত। আমার ভাবমূর্তি নষ্ট করার জন্য নোংরা রাজনীতি করছে এবিভিপি।"

Updated By: Aug 31, 2019, 01:23 PM IST
স্ত্রীর সঙ্গে টিকটক, দাপুটে কংগ্রেস বিধায়কের খুনসুঁটির ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

নিজস্ব প্রতিবেদন : স্ত্রীর আবদার মতো টিকটকে ভিডিয়োয় করতে রাজি হয়ে গিয়েছিলেন দাপুটে কংগ্রেস বিধায়ক। স্ত্রীর সঙ্গে তাল মিলিয়ে গানের সঙ্গে খুনসুঁটিও করেন তিনি। তবে সেই ভিডিয়োই ভাইরাল হয়ে তাঁর দাপুটে ইমেজের বারোটা বাজাবে, তা বোধ হয় স্বপ্নেও ভাবেননি কংগ্রেস বিধায়ক।

 

বিহারের জমুইয়ের কংগ্রেস বিধায়ক সুধীর কুমার। যদিও এলাকায় বান্টি চৌধুরি নামেই বেশি পরিচিত তিনি। প্রায়শই রাজনীতির মঞ্চে বিরোধীদের কড়া ভাষায় আক্রমণ করতে দেখা যায় তাঁকে। দাপুটে নেতা হিসাবে তাঁকে মানিগণ্যিও করেন অনেকে। এহেন দাপুটে নেতার টিকটক ভিডিয়ো দেখে তাই নিজের চোখকে বিশ্বাস করতে পারছে না এলাকাবাসী। 

ভিডিয়োয় দেখা যাচ্ছে বাড়িতে বেশ ফুরফুরে মেজাজে কংগ্রেস নেতা। বিছানায় হেলান দিয়ে বসেই স্ত্রীর সঙ্গে গানের তালে অঙ্গভঙ্গি করছেন তিনি। আর তাই দেখেই চমকে গিয়েছেন সকলে।\

 

বিরোধীদের হাতে ভিডিয়োটি আসতে বেশি সময় লাগেনি। ভিডিয়োকে কেন্দ্র করেই তাঁকে ক্রমাগত আক্রমণ করতে থাকে বিরোধীরা। মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় দাপুটে নেতার টিকটক ভিডিয়ো।

আরও পড়ুন : মহারাষ্ট্রে রাসায়নিক কারখানায় ভয়াবহ বিস্ফোরণ, নিহত কমপক্ষে ২০

যদিও এই কান্ডে বেজায় চটেছেন কংগ্রেস বিধায়ক। তাঁর দাবি, ভিডিয়ো বানানোটা তাঁর ব্যক্তিগত বিষয় ছিল। তাছাড়া কোনও সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি বা তাঁর স্ত্রী ভিডিয়োটি আপলোডও করেননি। কংগ্রেস বিধায়কের ধারণা, কেউ তাঁর স্ত্রীর ফোন হ্যাক করে এই ভিডিয়ো সেখান থেকে চুরি করেছেন। তারপর সেই ভিডিয়ো ছড়িয়ে দেওয়া হয়েছে একাধিক সামাজিক যোগাযোগ মাধ্যমে। শুক্রবার থানায় ফোন হ্যাক হওয়ার অভিযোগ দায়ের করেন তিনি। ষড়যন্ত্রের দাবি করে তিনি বলেন, "এটি বিরোধীদের চক্রান্ত। আমার ভাবমূর্তি নষ্ট করার জন্য নোংরা রাজনীতি করছে এবিভিপি।"   

.