করোনায় পজিটিভ কংগ্রেস বিধায়ক, সংক্রমণের আশঙ্কায় গুজরাটের মুখ্যমন্ত্রী

হমেদাবাদদের পুরনো শহর ও দানিলিমদায় কার্ফু জারির ঘোষণার আগে রুপানি ওই কংগ্রেস বিধায়কের সঙ্গে সাক্ষাত করেন। 

Updated By: Apr 15, 2020, 12:53 PM IST
করোনায় পজিটিভ কংগ্রেস বিধায়ক, সংক্রমণের আশঙ্কায় গুজরাটের মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদন: কোভিড-১৯ পরীক্ষায় পজিটিভি রেজাল্ট এল গুজরাটের এক কংগ্রেস বিধায়কের(নাম গোপন রাখা হল)। কিন্তু তার থেকে উদ্বেগের বিষয় হল, কোভিড টেস্টের কয়েক ঘণ্টা আগেই তিনি মুখ্যমন্ত্রী বিজয় রুপানি ও অন্যান্য বেশ কয়েকজন নেতা-মন্ত্রীর সঙ্গে বৈঠক করেছিলেন। ফলে এখন বিপাকে পড়ে গেলেন সবাই।

জামালপুর খেড়িয়ার ওই বিধায়কের সঙ্গে বৈঠকে ছিলেন মুখ্যমন্ত্রী রুপানি, উপ মুখ্যমন্ত্রী নীতীন প্যাটেল, স্বরাষ্ট্র মন্ত্রী প্রদীপ সিং জাদেজা। মন্ত্রিসভার একাধিক মন্ত্রী ছাড়াও কংগ্রেসের ওই বিধায়ক দেখা করেন একাধিক সাংবাদিকের সঙ্গেও। ফলে চিন্তা বাড়ছে সবারই। প্রসঙ্গত, এখনও পর্যন্ত গুজারাটে করোনা আক্রান্তের সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে ৬১৭। এদের অধিকাংশই আহমেদাবাদের। এখনও পর্যন্ত মৃত্যু হয়েছে ২৬ জনের।

আহমেদাবাদদের পুরনো শহর ও দানিলিমদায় কার্ফু জারির ঘোষণার আগে রুপানি ওই কংগ্রেস বিধায়কের সঙ্গে সাক্ষাত করেন। আগামিকাল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল সকাল ৬ পর্যন্ত কার্ফু জারি থাকবে ওইসব এলাকায়। রুপানি এক ফেসবুক ভিডিয়োয় বলেন, ওল্ড সিটি এলাকাতেই বেশি মানুষ করোনা আক্রান্ত হয়েছেন। এদের সংখ্যা ৩৫০ এর বেশি। একথা মাথায় রেখেই ওই এলাকায় কার্ফু জারির সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আরও পড়ুন- Lockdown 2.0: ঠিক সময়ে কড়া সিদ্ধান্ত, নমোর প্রশংসায় পঞ্চমুখ WHO