কোটিপতি শিক্ষিকা চাকরি ছেড়ে রাস্তায় স্টলে 'ছোলে-কুলচা' বিক্রি করছেন!

পেশায় নার্সারি স্কুলের শিক্ষিকা উর্বশী যাদব। ২ সন্তানের মা। কিন্তু ঘটনাচক্রে পরিবারকে সাহায্য করতে তাঁকে এখন রাস্তায় স্টলে 'ছোলে-কুলচা' বিক্রি করতে হচ্ছে।

Updated By: Aug 5, 2016, 03:10 PM IST
কোটিপতি শিক্ষিকা চাকরি ছেড়ে রাস্তায় স্টলে 'ছোলে-কুলচা' বিক্রি করছেন!

ওয়েব ডেস্ক: পেশায় নার্সারি স্কুলের শিক্ষিকা উর্বশী যাদব। ২ সন্তানের মা। কিন্তু ঘটনাচক্রে পরিবারকে সাহায্য করতে তাঁকে এখন রাস্তায় স্টলে 'ছোলে-কুলচা' বিক্রি করতে হচ্ছে।

নিজেকে খুব ভালো রাঁধুনি বলে দাবী করেন গুরুগ্রামের উর্বশী যাদব। কিছুদিন আগেই তাঁর স্বামী দুর্ঘটনায় মারাত্মক আহত হন। তাঁর কোমরে অস্ত্রপচারের প্রয়োজন। দুর্ঘটনার ফলে তাঁর চাকরিও চলে যায়। ফলে কিছুটা আর্থিক সংকটে পড়ে যায় উর্বশীর পরিবার। শুনলে অবাক লাগবে, উর্বশীর ৩ কোটি টাকা মূল্যের বাড়ি রয়েছে। শুধু তাই নয়, তাঁদের বাড়ির সামনে একটি SUV গাড়িও দাঁড় করানো থাকে।

উর্বশীকে এত আর্থিক সমস্যায় পড়তে হত না। তাঁর আত্মীয়-সজনেরা তাঁকে এই পরিস্থিতি থেকে বেরোতে সাহায্য করতে চেয়েছিলেন। কিন্তু হাত পেতে সেই সাহায্য নিতে চাননি উর্বশী। স্বামীর সঙ্গে কথা বলে ঠিক করেন, তিনি নিজের একটা ব্যবসা চালু করবেন। তাঁর কাছে রেস্তোঁরা খোলার মতো যথেষ্ট টাকা ছিল না। তাই তিনি স্টল খোলারই সিদ্ধান্ত নেন। তাঁর 'ছোলে-কুলচা'র স্টল এখন রমরমিয়ে চলছে।