চিকিত্‍সার জন্য রাতে সিঙ্গাপুরে উড়িয়ে নিয়ে যাওয়া হল নির্যাতিতাকে , আশা-নিরাশার দোলাচলে কাঁপছে দেশ

দিল্লির চলন্ত বাসে গণধর্ষণের শিকার হওয়া তরুণীকে সিঙ্গাপুরে নিয়ে যাওয়ার ব্যবস্থা পাকা হয়ে গেল। কেন্দ্রীয় বিদেশ মন্ত্রক সূত্রে একথা জানানো হিয়েছে। দিল্লি আন্তর্জাতিক বিমানবন্দরে আগে থেকেই মেডিক্যাল এয়ার প্লেন তৈরি রাখা হয়েছিল।

Updated By: Dec 26, 2012, 11:11 PM IST

দিল্লির চলন্ত বাসে গণধর্ষণের শিকার হওয়া তরুণীকে সিঙ্গাপুরে নিয়ে যাওয়ার ব্যবস্থা পাকা হয়ে গেল। কেন্দ্রীয় বিদেশ মন্ত্রক সূত্রে একথা জানানো হিয়েছে। দিল্লি আন্তর্জাতিক বিমানবন্দরে আগে থেকেই মেডিক্যাল এয়ার প্লেন তৈরি রাখা হয়েছিল। সফদরজং হাসপাতাল থেকে সেখানেই সরাসরি নিয়ে যাওয়া হয় তাঁকে। আধ ঘণ্টার মধ্যে বিমান রওনা হবে বলে মনে করা হচ্ছে। পাঁচ ঘণ্টার আকাশ পাড়ি দিয়ে তাঁকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। সঙ্গে তরুণীর অবিভাবকরা রয়েছেন বলে খবর। দু'জন ডাক্তারের মেডিক্যাল টিমও বিমানে থাকবে বলে জানানো হয়েছে।
চিকিৎসকদের সূত্রে জানা গিয়েছে, হার্টের সমস্যা দেখা দেওয়ায় তড়িঘড়ি তাঁকে বিদেশে উড়িয়ে নিয়ে যাওয়া হচ্ছে। ইতিমধ্যেই কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের তরফে সিঙ্গাপুরে চিকিত্‍সকদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে।  
 
আজ সকাল থেকেই সফদরজং হাসপালাতের সামনে ছিল কড়া পুলিসি নিরাপত্তা। নিয়মমাফিক মেডিক্যাল বুলিটিনও এড়িয়ে যান হাসপাতাল কর্তৃপক্ষ। জানা গিয়েছে, বুধবার সন্ধ্যায় মেদান্ত হাসপাতলের চিকিত্‍সকরা তাঁর শারীরিক অবস্থার পরীক্ষা করেই স্থানান্তরিত করা হয়েছে।

.