Delhi Crime: যত কাণ্ড দিল্লিতে! সম্পর্কে যেতে নারাজ, রেগে বান্ধবীকে কোপাল যুবক!

দিল্লির কানঝাওয়ালা দুর্ঘটনার বীভৎসতা থেকে বেরোতে পারেনি দিল্লিবাসী তারমধ্যেই সামনে এল আরও এক নৃশংস ঘটনা। গত ২ জানুয়ারি উত্তর-পশ্চিম দিল্লির আদর্শ নগরে এক তরুণীকে কুপিয়ে খুন করে প্রেমিক। অভিযুক্ত সুখবিন্দর সিংকে হরিয়ানার আম্বালা থেকে গ্রেফতার করা হয়েছে। আহত তরুণী বর্তমানে দিল্লির বাবু জগজীবন রাম হাসপাতালে ভর্তি রয়েছে।

Updated By: Jan 4, 2023, 03:34 PM IST
Delhi Crime: যত কাণ্ড দিল্লিতে! সম্পর্কে যেতে নারাজ, রেগে বান্ধবীকে কোপাল যুবক!
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দিল্লির কানঝাওয়ালা দুর্ঘটনার বীভৎসতা থেকে বেরোতে পারেনি দিল্লিবাসী তারমধ্যেই সামনে এল আরও এক নৃশংস ঘটনা। গত ২ জানুয়ারি উত্তর-পশ্চিম দিল্লির আদর্শ নগরে এক তরুণীকে কুপিয়ে খুন করে প্রেমিক। অভিযুক্ত সুখবিন্দর সিংকে হরিয়ানার আম্বালা থেকে গ্রেফতার করা হয়েছে। আহত তরুণী বর্তমানে দিল্লির বাবু জগজীবন রাম হাসপাতালে ভর্তি রয়েছে।

আরও পড়ুন, Air India New York-Delhi flight: এয়ার ইন্ডিয়ার উড়ানে অসভ্যতা, মহিলা সহযাত্রীর গায়ে প্রস্রাব করল বর্বর!

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ওই তরুণী দিল্লি বিশ্ববিদ্যালয়ের পড়ুয়া ছিল এবং বছর পাঁচেক আগে সুখবিন্দর সিংয়ের সঙ্গে পরিচয় হয়। এএনআইয়ের প্রকাশিত এক সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, সুখবিন্দর বারবার ছুরি দিয়ে কোপাচ্ছে তরুণীকে। ওই তরুণী জানায় যে সে একটি এডুকেশন ইনস্টিটিউশনে যাওয়ার আগে অভিযুক্ত তার সঙ্গে দেখা করে। তরুণী সুখবিন্দরকে চেনে তাই সে কথাও বলে। কিন্তু সে ঘুণাক্ষরেও টের পাননি সুখবিন্দর তাকে আক্রমণ করবে। 

সুখবিন্দর তার সঙ্গে কথা বলার অছিলায় পাশের গলিতে নিয়ে যায় এবং ছুরি দিয়ে আক্রমণ করে। বারবার কোপাতে থাকে তাকে। আইএএনএস-এর প্রতিবেদন অনুযায়ী, ওই তরুণী পুলিসকে জানিয়েছে, ''অভিযুক্ত ব্যক্তি চেয়েছিলেন যেন আমি আমাদের বন্ধুত্ব বজায় রাখি। কিন্তু আমি ওর সঙ্গে সম্পর্ক রাখতে চাইনি। আমরা বন্ধু ছিলাম ঠিকই কিন্তু কিছু সমস্যার কারণে সেই বন্ধুত্ব ভেঙে ফেলি। তারপর থেকেই আমাকে চাপ দিচ্ছিল। ২ জানুয়ারি সে আমার সঙ্গে দেখা করে এবং আবার আমাকে বন্ধুত্ব চালিয়ে যেতে বলে। কিন্তু আমি অস্বীকার করলে ও আমাকে ছুরি দিয়ে ক্রমাগত কোপাতে থাকে।''

দিল্লি পুলিস জানিয়েছে, টেকনিক্যাল সারভিলিয়েন্সের মাধ্যমে জানা গিয়েছে অভিযুক্ত দিল্লি থেকে আম্বালায় পালিয়ে গিয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় দলটি অম্বালা পৌঁছে তাকে আটক করে। তাঁকে অম্বালা থেকে দিল্লি নিয়ে আসা হচ্ছে বলে জানিয়েছে পুলিস।

আরও পড়ুন, Sultanpuri Hit and Run Case:দিল্লির সুলতানপুরীতে তরুণীর ভয়ংকর মৃত্যু, ময়নাতদন্তে উঠে এল হাড়হিম করা তথ্য

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.