বউয়ের সঙ্গে ঝগড়া, ২ বছরের দুধের শিশুকে ৩ তলার বারান্দা থেকে ছুঁড়ল বাবা!

বাবা, মায়ের ঝগড়ায় মর্মান্তিক পরিণতি ২ বছরের শিশুর। দাম্পত্য কলহের জেরে বিগত কয়েক মাস ধরেই স্বামী-স্ত্রী আলাদা থাকছিলেন। ২ বছরের সন্তানকে নিয়ে আলাদা থাকতেন পূজা।

Updated By: Dec 17, 2022, 05:08 PM IST
বউয়ের সঙ্গে ঝগড়া, ২ বছরের দুধের শিশুকে ৩ তলার বারান্দা থেকে ছুঁড়ল বাবা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বউয়ের সঙ্গে ঝগড়া। আর সেই দাম্পত্য কলহ, পারিবারিক অশান্তির মাশুল দিতে হল ২ বছরের দুধের শিশুকে। মায়ের সঙ্গে ঝগড়া করে ২ বছরের খুদেকে বাবা ছুঁড়ে ফেলল বারান্দা থেকে। তারপর অবশ্য বাবা নিজেও সেই বারান্দা থেকে ঝাঁপ দেয়। অত্যন্ত মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে দিল্লিতে। ইতিমধ্যেই এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস। অভিযুক্ত বাবার বিরুদ্ধে খুনের চেষ্টার ধারায় রুজু হয়েছে মামলা।

জানা গিয়েছে, ওই ব্যক্তির নাম মান সিং। দীর্ঘদিন ধরেই স্ত্রী পূজার সঙ্গে তাঁর ভালো সম্পর্ক নেই। পারিবারিক বিবাদ চলছে। দাম্পত্য কলহের জেরে বিগত কয়েক মাস ধরেই স্বামী-স্ত্রী আলাদা থাকছিলেন। ২ বছরের সন্তানকে নিয়ে আলাদা থাকতেন পূজা। নিউ দিল্লির কালকাজি বস্তিতে তাঁর ঠাকুমার বাড়িতেই ছেলেকে নিয়ে থাকতেন পূজা। আর স্বামী মান সিং থাকতেন আলাদা। শুক্রবার রাতে স্ত্রী পূজার সঙ্গে দেখা করতে আসেন মান সিং। তারপরই ফের দুজনের মধ্যে বাগবিতণ্ডা বাধে।

তর্কাতর্কির সময়ই রাগের মাথায় ২ বছরের ছেলেকে তিনতলা বাড়ির বারান্দা থেকে নীচে ছুঁড়ে ফেলেন ৩০ বছরের যুবক মান সিং। তারপর নিজেও ঝাঁপ দেন। এই ঘটনায় বাবা ও ছেলে দুজনেই খুব গুরুতরভাবে জখম হয়েছে। বর্তমানে এইমসে চিকিত্সাধীন দুজনেই। নয়া দিল্লির কালকাজি বস্তিতে এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। পূজার ঠাকুমা অভিযোগ করেছেন, মান সিং যখন তাঁর নাতনির সঙ্গে দেখা করতে আসেন, তখন তিনি মদ্যপ অবস্থায় ছিলেন। 

আরও পড়ুন, পৃথিবীর বাইরে মহাকাশে নয়া 'সৌরজগত', মিলল বিশাল এক জলের দুনিয়া!

বিয়ের মণ্ডপে চুমু নয়, বর-বউয়ের তুমুল চুলোচুলি! ভাইরাল ভিডিয়ো

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.