দিল্লি হিংসায় পিস্তল উঁচিয়ে তাণ্ডব, শামলি থেকে গ্রেফতার শাহরুখ

দিল্লি হিংসায় প্রকাশ্যে বন্দুক হাতে তাণ্ডব করে খবরের শিরোনামে এসেছিল এক যুবক। হিংসা থামতে সেই যুবককে গ্রেফতারের দাবিতে সবর হয় বিভিন্ন মহল। মঙ্গলবার উত্তরপ্রদেশের শামলি থেকে সেই শাহরুখকে গ্রেফতার করল দিল্লি পুলিসের ক্রাইম ব্রাঞ্চ।

Updated By: Mar 3, 2020, 06:23 PM IST
দিল্লি হিংসায় পিস্তল উঁচিয়ে তাণ্ডব, শামলি থেকে গ্রেফতার শাহরুখ

নিজস্ব প্রতিবেদন: দিল্লি হিংসায় প্রকাশ্যে বন্দুক হাতে তাণ্ডব করে খবরের শিরোনামে এসেছিল এক যুবক। হিংসা থামতে সেই যুবককে গ্রেফতারের দাবিতে সবর হয় বিভিন্ন মহল। মঙ্গলবার উত্তরপ্রদেশের শামলি থেকে সেই শাহরুখকে গ্রেফতার করল দিল্লি পুলিসের ক্রাইম ব্রাঞ্চ।

আরও পড়ুন-গোপনে একাধিক বিয়ে, স্ত্রীকে মারধর, গ্রেফতার বাঁকুড়ার বিজেপি নেতা

উল্লেখ্য, দিল্লি হিংসার শুরুতেই মৌজপুর চকের কাছে প্রকাশ্যে গুলি চালিয়েছিল শাহরুখ। দেশের সব সংবাদমাধ্য়মে প্রকাশিত হয়েছিল সেই ছবি। জনতার দিকে একের পর এক গুলি চালানো তো বটেই পুলিসের সামনে এক সোজা তার দিকে পিস্তল তাক করে সে। দীপ দাহিয়া নামে এক  পুলিস কনস্টেবল তার সাক্ষী।

পুলিস সূত্রে খবর, দিল্লির শাস্ত্রী পার্কের বাসিন্দা শাহরুখ। বাড়ি উত্তরপ্রদেশের শামলিতে। ২৪ ফেব্রুয়ারি গুলি চালনার দিন সে জাফরাবাদ থেকে মৌজপুর চকের দিকে দৌড়ে আসতে আসতে গুলি চালাতে থাকে। পুলিসের দিকে তাক করেও গুলি ছোড়ে। পুলিসের দাবি ৭-৯ রাউন্ড গুলি ছুড়েছিল সে। তারা হাতের পিস্তলটি সম্ভবত বিদেশি।

এদিকে, দিল্লি পুলিস সূত্রে আরও জানা গিয়েছে, ২৪ ফেব্রুয়ারি ঘটনার পর থেকে ঘরে থাকে পরিবার সহ উধাও শাহরুখ। তার বাড়িতে তল্লাশি চালিয়ে বেশকিছু দাহ্য পদার্থ উদ্ধার হয়েছে। তার ফোন ট্যাপ করে দেখা যায় দিল্লি থেকে সে পানিপথে চলে গিয়েছে। এর পর উত্তরপ্রদেশের কাইরানা, আমরোহা, বেরিলি সহ একাধিক জায়গায় ঘর বদল করে থাকতে শুরু করে।

আরও পড়ুন-গোপনে একাধিক বিয়ে, স্ত্রীকে মারধর, গ্রেফতার বাঁকুড়ার বিজেপি নেতা

শাহরুখের গুলি চালনার ঘটনার প্রত্যক্ষদর্শী পুলিস কনস্টেবল দীপক দাহিয়া সংবাদমাধ্যমে বলেন, যেদিন হিংসা শুরু হল সেইদিন আমাকে জরুরি তলব করা হল। হিংসা থামাতে মাঠে নামল পুলিস। মৌজপুরের কাছে মেরুন টি-শার্ট পর এক যুবক আমার দিকে তেড়ে এল। আমার দিকে পিস্তল উঁচিয়ে হুমকি দিতে লাগল। আমি ভয় না পেয়ে ওকে সরিয়ে দিই।

.