গোপনে একাধিক বিয়ে, স্ত্রীকে মারধর, গ্রেফতার বাঁকুড়ার বিজেপি নেতা

সম্প্রতি বিজেপির বাঁকুড়া জেলায় সাংগঠনিক রদবদলের পর শালতোড়া মন্ডলের সভাপতি হিসাবে দায়িত্ব পান অরুপ মণ্ডল। কিন্তু দায়িত্ব পাওয়ার কয়েক মাস যেতে না যেতেই গুরুতর অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। 

Updated By: Mar 3, 2020, 12:45 PM IST
গোপনে একাধিক বিয়ে, স্ত্রীকে মারধর, গ্রেফতার বাঁকুড়ার বিজেপি নেতা

নিজস্ব প্রতিবেদন: গোপনে ২ বার বিয়ে। ঘরে স্ত্রী থাকা সত্ত্বেও দ্বিতীয় বিয়ের অভিযোগে গ্রেফতার বাঁকুড়ার বিজেপি নেতা অরূপ মণ্ডল। অরূপ মণ্ডল বাঁকুড়ার শালতোড়া মণ্ডলের বিজেপি সভাপতি। স্থানীয় এক তরুণী তাঁর বিরুদ্ধে গোপনে বিয়ে করার অভিযোগ আনেন। সম্প্রতি বিজেপির বাঁকুড়া জেলায় সাংগঠনিক রদবদলের পর শালতোড়া মন্ডলের সভাপতি হিসাবে দায়িত্ব পান অরুপ মণ্ডল। কিন্তু দায়িত্ব পাওয়ার কয়েক মাস যেতে না যেতেই গুরুতর অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে।

আরও পড়ুন: অমিত শাহের সভায় 'গোলি মারো' স্লোগান, সিসিটিভি ফুটেজ দেখে শনাক্ত আরও ২৫

অভিযোগ বিবাহিত হওয়া সত্বেও বিজেপির ওই নেতা বছর দেড়েক আগে দুর্গাপুরের এক মহিলাকে বিয়ে করেন। তাঁকে দুর্গাপুরে একটি ভাড়া বাড়িতে রাখেন তিনি। তরুণীর অভিযোগ, বেশ কয়েকবার বাড়ি যেতে চাইলেও তরুণীকে নিজের বাড়ি নিয়ে যাননি ওই ব্যক্তি। এরপর স্বীকৃতির দাবিতে তিনি হঠাৎ অরূপ বাড়ি গেলে তাঁকে মারধর করা হয়। ঘটনার খবর পেয়ে অরুপ মন্ডলের বড়ির সামনে থেকে মহিলাকে উদ্ধার করে শালতোড়া থানার পুলিশ। এরপর তরুণীর অভিযোগের ভিত্তিতে বিজেপির ওই নেতাকে গ্রেফতার করা হয়েছে।

আজ ধৃতকে বাঁকুড়া জেলা আদালতে তোলা হবে। বিজেপির মন্ডল সভাপতিকে গ্রেফতারের ঘটনায় ইতিমধ্যেই শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর। অভিযুক্ত বিজেপি নেতা গোটা ঘটনাটিকে রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত বলেই দাবি করেছেন। তবে ঘটনার দলীয় তদন্ত করা হবে বলে জানিয়েছেন বিজেপি নেতারা। ধৃত বিজেপি নেতার কঠোর শাস্তির দাবিতে গতকাল রাতেই শালতোড়া থানায় বিক্ষোভ দেখায় স্থানীয় নাগরিক সমিতি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

.