'দাদা ও দাদা...তেলা হবে?' রাহুল-প্রিয়াঙ্কা নন, মোদীর বিপক্ষে দিদিই ভরসা Digvijay-র

একুশে বিপুল জয়ের পর ২০২৪ সালে দিল্লির গদি থেকে মোদীকে উৎখাতই তাঁর লক্ষ্য বলে ইতিমধ্যেই স্পষ্ট করে দিয়েছেন তৃণমূল নেত্রী।

Updated By: Jul 19, 2021, 10:14 PM IST
'দাদা ও দাদা...তেলা হবে?' রাহুল-প্রিয়াঙ্কা নন, মোদীর বিপক্ষে দিদিই ভরসা Digvijay-র

নিজস্ব প্রতিবেদন: বাংলায় বিজেপিকে হারানোর পর নরেন্দ্র মোদীর (Narendra Modi) বিপরীতে কি জাতীয় মুখ হয়ে উঠছেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)? এবার কংগ্রেসের বর্ষীয়ান নেতা দিগ্বিজয় সিংয়ের (Digvijay Singh) মুখেও সেই 'দিদি'।

সনিয়া, রাহুল, প্রিয়াঙ্কা নন পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধিতে মোদী সরকারের বিরুদ্ধে আন্দোলনে দিদিই ভরসা দিগ্বিজয় সিংয়ের (Digvijay Singh)। চলতি বাদল অধিবেশনে দিল্লি যাওয়ার কথা ঘোষণা করেছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সেই বিষয়টিকে মাথায় রেখে তৈরি হয়েছে একটি মিম। তাতে দেখা যাচ্ছে, পেট্রোল পাম্পে মমতার ভয়ে ত্রস্ত মোদী। লেখা,'মমতা ব্যানার্জি দিল্লি পৌঁছলেন। দাদা ও দাদা...তেলা হবে???' মিমটি টুইট করে দিগ্বিজয়ের (Digvijay Singh) সংযোজন,'এবার মমতা দিদির পালা।'     

২০২১ সালের ভোট প্রচারে প্রতিটি জনসভায় নরেন্দ্র মোদী (Narendra Modi) সুর করে কটাক্ষ করতেন,'দিদি ও দিদিইই'। খেলা তৃণমূল জিতে যাওয়ার পর সেই দিদি ডাকই এখন 'দাদা'। আর 'খেলা'র পরিবর্তে 'তেলা'। একুশে বিপুল জয়ের পর ২০২৪ সালে দিল্লির গদি থেকে মোদীকে উৎখাতই তাঁর লক্ষ্য বলে ইতিমধ্যেই স্পষ্ট করে দিয়েছেন তৃণমূল নেত্রী। আর জাতীয়স্তরে তিনি হয়ে উঠেছেন মোদী বিরোধী মুখ। ২১ জুলাই নেত্রীর ভাষণ দিল্লির ঐতিহাসিক কনস্টিটিউশন হলে দেখানোর পরিকল্পনা করেছে তৃণমূল কংগ্রেস। সেখানে আমন্ত্রণ জানানো হয়েছে বিরোধী দলের নেতাদের। এমনকি মোদী-শাহের রাজ্য গুজরাটের ৩২টি জেলায় জায়ান্ট স্ক্রিনে দেখানো হবে মমতার ভাষণ। 'বাঙালি প্রধানমন্ত্রী' বলে নেটমাধ্যমে প্রচারও করেছেন তৃণমূল কর্মী-সমর্থকরা। সবমিলিয়ে দিদির দিল্লি সফরের আগে সরগরম রাজধানী। এতটাই যে বর্ষীয়ান কংগ্রেস নেতাও মোদী বিরোধী মুখ হিসেবে বেছে নিলেন বাংলার নেত্রীকে, মত ওয়াকিবহাল মহলের।  

আরও পড়ুন- তবু মুখরক্ষা হয়নি বাংলায়,অভাগাদের জন্য ২ মিনিট নীরবতা,ফোনে আড়িপাতাকাণ্ডে Abhishek

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)