সমুদ্রের গভীরে work out! ভারতীয় যুবকের ভাইরাল ভিডিও

কেন এমন করলেন?

Updated By: May 12, 2021, 04:32 PM IST
 সমুদ্রের গভীরে work out! ভারতীয় যুবকের ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: করোনা পরিস্থিতিতে শরীর সুস্থ রাখতে নিয়মিত ওয়ার্ক আউটের(work out) পরামর্শ দিচ্ছেন বিশেষজ্ঞরা। তাঁদের মতে, কেবল শরীর নয়, মন ভাল রাখতেও শরীরচর্চা প্রয়োজন। দিনের একটা নির্দিষ্ট সময় work out করা অত্যন্ত জরুরি। বিশেষজ্ঞদের এই পরামর্শকেই বিশেষ গুরুত্ব দিয়েছেন পুদুচেরির এক যুবক। পরামর্শ মানতে তিনি যা করেছেন, তা হয়ত কেউ কল্পনাও করতে পারবে না। ডাঙায় নয়, সোজা সমুদ্রের গভীরে ওয়ার্ক আউট সারলেন। ইতিমধ্য়ে তাঁর আন্ডার ওয়াটার ওয়ার্ক আউটের ভিডিও সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল। যুবকের কীর্তিতে বিস্মিত নেটিজেনরা।

আরও পড়ুন: ১০ দিনে ২০ কেজি ওষুধ কোভিডমুক্তদের থেকে জোগাড় করেছেন ডাক্তার দম্পতি 

জানা গিয়েছে, ওই যুবকের নাম অরবিন্দ। জলের সঙ্গে তাঁর সম্পর্ক দীর্ঘদিনের। তিনি একজন ডাইভিং কোচ। পুদুচেরির সমুদ্র উপকূলে তিনি ডাইভিং অনুশীলন করান। সম্প্রতি ওয়ার্ক আউটের সরঞ্জাম নিয়ে সোজা সমুদ্রের ১৪ মিটার গভীরে পৌঁছে যান। নিয়ম মেনে সেখানেই শরীরচর্চা করেন। এরপর নিজের আন্ডার ওয়াটার ওয়ার্ক আউটের ভিডিও সোশ্য়াল মিডিয়ায় শেয়ার করেন। সেখান থেকেই ভাইরাল ভিডিও। টুইটারে অরবিন্দের ভিডিওটি শেয়ার করেন স্থানীয় সাংবাদিক প্রমোদ মাধব। 

 

আরও পড়ুন: মহারাষ্ট্রে ব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত ২০০০ জন: স্বাস্থ্যমন্ত্রী

করোনা (Corona) আতঙ্কে মানুষের ভীতি কাটাতেই এই উদ্য়োগ বলে জানান অরবিন্দ। তিনি বলেন, "অতিমারিতে প্রত্য়েকের উচিত দৈনিক কমপক্ষে ৪৫ মিনিট ওয়ার্ক আউট করা। ফুসফুসের কার্যকারীতা এবং রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে শরীরচর্চা প্রয়োজন।" অরবিন্দের এই উদ্য়োগকে স্বাগত জানিয়েছেন নেটিজেনরাও।