শ্লীলতাহানির অভিযোগ, চিকিত্সককে জুতো পেটা করলেন নার্সেরা

জানা গিয়েছে, কর্তব্যরত অবস্থায় দ্বিতীয় বর্ষের পড়ুয়া নার্সকে শ্লীলতাহানি করেন ওই চিকিত্সক। এই খবর প্রকাশ্যে আসতেই ক্ষোভে ফুঁসতে থাকেন ওই হাসাপাতালের নার্সেরা

Updated By: Sep 16, 2018, 07:28 PM IST
শ্লীলতাহানির অভিযোগ, চিকিত্সককে জুতো পেটা করলেন নার্সেরা
ছবি- এএনআই

নিজস্ব প্রতিবেদন: ডাক্তারকে উত্তম-মধ্যম পেটালেন নার্সেরা। এমনই ঘটনা ঘটল বিহারের কাটিহার জেলার এক হাসপাতালে। ওই হাসপাতলের চিকিত্সক জাভেদের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ আনেন নার্সেরা।

আরও পড়ুন- ২০৪৭ সালে ফের ভাগ হবে ভারত, আশঙ্কা গিরিরাজ সিংয়ের

জানা গিয়েছে, কর্তব্যরত অবস্থায় দ্বিতীয় বর্ষের পড়ুয়া নার্সকে শ্লীলতাহানি করেন ওই চিকিত্সক। এই খবর প্রকাশ্যে আসতেই ক্ষোভে ফুঁসতে থাকেন ওই হাসপাতালের নার্সেরা। চিকিত্সক জাভেদকে কাছে পেয়ে জুতো পেটা শুরু করেন তাঁরা। পালানোর চেষ্টা করেও শেষমেশ রেহাই পাননি ওই চিকিত্সক। ভিডিও দেখা গিয়েছে, জনা ত্রিশের নার্সের ক্ষোভের মুখে পড়তে হয় তাঁকে। উত্তম-মধ্যম মারের সঙ্গে কেউ কেউ জুতো পেটাও করছেন।

আরও পড়ুন- ২০১৯ লোকসভা নির্বাচনের প্রচারে বিজেপির চমক, আসছে টি-২০ ফরমুলা

হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, এই ঘটনার তদন্ত হবে। অভিযুক্ত দোষী সাব্যস্ত হলে কড়া ব্যবস্থা নেওয়া হবে বলে জানান হাসপাতালের সুপার। জাভেদকে ওই হাসপাতালেই গুরুতর আহত অবস্থায় ভর্তি করা হয়। নার্সেদের হাতে চিকিত্সকের এই পেটানোর ভিডিও সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল। চিকিত্সকের এ হেন আচরণে নিন্দায় সরব হয়েছেন নেটিজেনরা।

.