দরকার নেই ওই রকম নেতার, তাড়িয়ে দিন দল থেকে, কৈলাসের ছেলেকে তীব্র ভর্ত্সনা মোদীর

গত ২৬ জুন ইন্দৌরে এক উচ্ছেদ অভিযানে গিয়ে আক্রান্ত হন পুরসভার আধিকারিকরা। তাঁদের ব্যাট নিয়ে তাড়া করেন ইন্দৌর ৩ আসনের বিধায়ক আকাশ বিজয়বর্গীয়।

Updated By: Jul 2, 2019, 11:50 AM IST
দরকার নেই ওই রকম নেতার, তাড়িয়ে দিন দল থেকে, কৈলাসের ছেলেকে তীব্র ভর্ত্সনা মোদীর

নিজস্ব প্রতিবেদন: কৈলাস বিজয়বর্গীয়র ছেলে আকাশের ক্রিকেট ব্যাট হাতে তাণ্ডবের ঘটনায় কড়া বার্তা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মঙ্গলবার বিজেপির সংসদীয় দলের বৈঠকে এই ঘটনায় তীব্র প্রতিক্রিয়া জানান তিনি। বলেন, নেতার ছেলে হলেই কারও যথেচ্ছাচার করার অধিকার জন্মে না। 

 

এদিন প্রধানমন্ত্রী আকাশকে তীব্র ভর্ত্সনা করে বলেন, এই ধরণের আচরণ মোটেও গ্রহণযোগ্য নয়। কেউ নেতার ছেলে বলে যা খুশি তাই করতে পারেন না। যাঁরা এই ঘটনায় তাঁকে দল থেকে বহিষ্কার করা উচিত বলে মন্তব্য করেন তিনি। বলেন, 'দলের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করে এমন নেতা চাই না।'

গত ২৬ জুন ইন্দৌরে এক উচ্ছেদ অভিযানে গিয়ে আক্রান্ত হন পুরসভার আধিকারিকরা। তাঁদের ব্যাট নিয়ে তাড়া করেন ইন্দৌর ৩ আসনের বিধায়ক আকাশ বিজয়বর্গীয়। ব্যক্তিগত পরিচয়ে যিনি আবার পশ্চিমবঙ্গের দায়িত্বপ্রাপ্ত বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয় ছেলে। 

বিজেপির মতো রাতারাতি ঝান্ডা বদলে যোগ দেওয়া যাবে না ABVP-তে, নির্দেশ RSS-এর

ঘটনার পরই আকাশকে গ্রেফতার করে ইন্দৌর পুলিস। তাঁকে আদালতে পেশ করলে ১১ দিনের জেল হেফাজতের নির্দেশ দেয় বিচারক। পলে ভোপালের বিশেষ আদালত থেকে জামিন পান আকাশ। 

ঘটনায় আকাশের বাবা কৈলাস বিজয়বর্গীয় 'ছোট ছেলে'-র তত্ত্ব খাড়া করে বলেন, 'ও শিক্ষানবিশ'।   

.