দুপুর ১২টায় পুজোর আনন্দ ভাগ করে নেব, সঙ্গে থাকবেন, বাংলায় বার্তা মোদীর

সল্টলেকের EZCC-তে পুজো করছে বিজেপির মহিলা মোর্চা। 

Updated By: Oct 21, 2020, 10:53 PM IST
দুপুর ১২টায় পুজোর আনন্দ ভাগ করে নেব, সঙ্গে থাকবেন, বাংলায় বার্তা মোদীর

নিজস্ব প্রতিবেদন: মহাষষ্ঠীতে EZCC-তে বাঙালির দুর্গোৎসবের বোধন করবেন নরেন্দ্র মোদী। কস্মিনকালেও ষষ্ঠীতে বাঙালি জাতির উদ্দেশে ভাষণ দেননি কোনও প্রধানমন্ত্রী। তার আগে পঞ্চমীতে বাংলায় টুইট করে ঘোষণা করলেন।

প্রধানমন্ত্রী টুইট করেছেন,''আগামী কাল বাঙালির প্রিয় দুর্গোৎসবের  মহাষষ্ঠী। এই বিশেষ দিনটিতে, আগামী কাল দুপুর ১২টায়, পশ্চিমবঙ্গে আমার সমস্ত ভাই-বোনেদের শারদীয়ার শুভেচ্ছা জানাবো ও পুজোর আনন্দ একসাথে ভাগ করে নেব। সঙ্গে থাকবেন।'' (বাক্যগঠন ও বানান অপরিবর্তিত)

তিনি আরও লিখেছেন,''দুর্গাপূজা, অশুভের পরাজয় ও শুভে'র বিজয়ের এক পবিত্র উৎসব। মা দুর্গার কাছে  শক্তি, আনন্দ ও সুস্বাস্থ্যের আশীর্বাদ  প্রার্থনা করি।'' (বাক্যগঠন ও বানান অপরিবর্তিত)

সল্টলেকের EZCC-তে পুজো করছে বিজেপির মহিলা মোর্চা। ভোটের মুখে আম-বাঙালির এই পুজো-আবেগকে কাজে লাগাতে কসুর করছে না বিজেপি। ষষ্ঠীর সকালে খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভার্চুয়াল ভাষণের মাধ্যমেই এই পুজোর সূচনা হবে। রাজ্যের ৭৪ হাজার বুথ এলাকায় এই উদ্বোধনী অনুষ্ঠানের লাইভ টেলিকাস্ট করার কথা। উদ্বোধনী অনুষ্ঠানে গান গাইবেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। রয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্ত্রী ডোনার নাচের অনুষ্ঠানও। এদিন পুজোর শেষমুহূর্তের প্রস্তুতির তদারকিতে আসেন বিজেপির সহ-সভাপতি মুকুল রায়, কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয় এবং সব্যসাচী দত্তরা। বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায় বলেন,''হাইকোর্টের নিয়ম মেনেই সব প্রস্তুতি হচ্ছে।''

আরও পড়ুন- মমতার কাছে আত্মসমর্পণ করলে সব ছাড়, এ এক রাজ্য চলছে বটে: দিলীপ