Elephant News: স্রেফ জুতো তুলে তাড়া, ল্যাজ তুলে পালাল বিশাল হাতি

Elephant News:বৃহস্পতিবার ওই ভিডিয়োটি পোস্ট করছেন কেশওয়ান। তার পর থেকে ভিডিয়োটি দেখে ফেলেছেন ৯৬ হাজার মানুষ। নেটপাড়া এনিয়ে অনেক অনেকরকম মন্তব্য করেছেন

Updated By: Dec 9, 2023, 09:17 PM IST
Elephant News: স্রেফ জুতো তুলে তাড়া, ল্যাজ তুলে পালাল বিশাল হাতি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রায়ই শোনা যায় বন থেকে হাতি এসে ঘরে ভেঙে চাল ডাল খেয়ে যাচ্ছে। গ্রামে মানুষদের তাড়া করছে। কখনও বেয়াড়া হাতি মেরে ফেলছে গ্রামের মানুষকে। হাতি-মানুষের এই রোজনামচা উত্তরবঙ্গের মানুষের জীবনের সঙ্গে জড়িত। সেই হাতি তাড়াতে বিভিন্ন  রকম ব্যবস্থা নিয়ে থাকেন এলাকার মানুষজন। কখনও পটকা ফাটিয়ে,কখনও হুলা পার্টি ডেকে। এবার শুধু জুতোর ভয় পালাল বন্য হাতি।

আরও পড়ুন-বুকে পেসমেকার; শ্বাসকষ্ট নিয়ে মৃত্যু বৃদ্ধার, কাঠগড়ায় এসএসকেএম

জুতো দেখে ভয়ে হাতির পালিয়ে যাওয়ার একটি ভিডিয়ো পোস্ট করেছেন প্রবীণ কেশওয়ান। অসমের একটি জায়গায় ঘটনা। দেখা যাচ্ছে একটি মাটির ঢিপির উপর দিয়ে তেড়ে আসছে একটি হাতি। টিপির কিনারায় চলে এল হাতিটি। তখনই দেখা গেল জুতো হাতে হাতির দিকে তেড়ে যাচ্ছে এক বক্তি। সেই জুতো দেখে দৌড় দিল হাতিটি।

ওই ভিডিয়োটি এক্স হ্যান্ডেলে পোস্ট করেছেন কেশওয়ান। পাশাপাশি তিনি লিখেছেন, এখানে আসল পশু কে চিনে নিন। আর আমরা ওদের খুনি বলি। এই ভিডিয়োটি অসমের। এরকম করবেন না। বিপদ হতে পারে।

বৃহস্পতিবার ওই ভিডিয়োটি পোস্ট করছেন কেশওয়ান। তার পর থেকে ভিডিয়োটি দেখে ফেলেছেন ৯৬ হাজার মানুষ। নেটপাড়া এনিয়ে অনেক অনেকরকম মন্তব্য করেছেন। কেউ ওই ব্যক্তির সাহস নিয়ে কথা বলেছেন। কেউ আবার গোটা ঘটনাটিকে বিপজ্জনক বলে মন্তব্য করেছেন। কেউ আবার লিখেছেন, এমন লোককে জেলে পোরা উচিত। বন দফতরের ভাবা উচিত কীভাবে এই ধরনের মানুষকে সচেতন করা যায়।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.