Rohini Court Blast: দিল্লির রোহিণী কোর্টে বিস্ফোরণ, মাঝপথে বন্ধ শুনানি, আহত ১

ঘটনায় আকস্মিকতায় আতঙ্ক ছড়ায় আদালত চত্বরে। 

Updated By: Dec 9, 2021, 01:40 PM IST
Rohini Court Blast: দিল্লির রোহিণী কোর্টে বিস্ফোরণ, মাঝপথে বন্ধ শুনানি, আহত ১
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: গ্যাংওয়ারের পর দিল্লির রোহিণী কোর্টে এবার বিস্ফোরণ। বিস্ফোরণে আহত ১। বিস্ফোরণের তীব্র শব্দ এবং আকস্মিকতায় আতঙ্ক ছড়ায় আদালত চত্বরে। ঘটনাস্থলে এসে পৌঁছয় দমকলের সাতটি ইঞ্জিন। এই ঘটনার পর ফের একবার শিরোনামে দিল্লির রোহিণী আদালত। বৃহস্পতিবার সেখানে একটি বিস্ফোরণ ঘটে। ভয়াবহ আওয়াজে কেঁপে ওঠে আদলত চত্বর।

সংবাদ সংস্থা পিটিআই জানায়, আদালত চত্বরে একটি ল্যাপটপ ফেটেই সম্ভবত ওই বিস্ফোরণ ঘটেছে। জানা গিয়েছে, বৃহস্পতিবার সকাল ১০টা ৪০ মিনিট নাগাদ এই বিস্ফোরণ ঘটে। এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, ১০২ নম্বর রুমে এই বিস্ফোরণ ঘটে।

একটি ভিডিয়োতে দেখা যায় একটি ল্যাপটপ মাটিতে পড়ে রয়েছে এবং পুলিস আধিকারিকরা তৎপরতার সঙ্গে কাজ করছেন। এই ঘটনা ঘটার সঙ্গে সঙ্গে সমস্ত কাজ বন্ধ করে দেওয়া হয়।

আরও পড়ুন, কপ্টার দুর্ঘটনার তদন্ত শুরু, প্রাণ বাঁচানোর চেষ্টা চলছে একমাত্র জীবিত ক্যাপ্টেনের, লোকসভায় জানালেন রাজনাথ

এ ঘটনায় অন্তত একজন আহত হয়েছেন বলে নিশ্চিত করেছে রোহিণী বার কাউন্সিল। প্রাথমিকভাবে জানা গেছে, ব্যাগে রাখা ল্যাপটপের ব্যাটারিতে কোনো ত্রুটি বা লিকেজের কারণে বিস্ফোরণ ঘটেছে। তবে, সূত্রের ইঙ্গিত যে ব্যাগের ভিতরে একটি টিফিন বোমা ছিল। তবে এ সম্পর্কে এখনও কোনও নিশ্চিত তথ্য দেয়নি পুলিস। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App