Rahul Gandhi: ফেসবুকের রোষানলে রাহুল, কংগ্রেস নেতার পোস্ট মুছল ইনস্টাগ্রামও

টুইটারের পর এবার রাহুল গান্ধীর পোস্ট মুছে দিল ফেসবুক। 

Updated By: Aug 20, 2021, 05:13 PM IST
Rahul Gandhi: ফেসবুকের রোষানলে রাহুল, কংগ্রেস নেতার পোস্ট মুছল ইনস্টাগ্রামও

নিজস্ব প্রতিবেদন:  টুইটারের পর এবার রাহুল গান্ধীর পোস্ট মুছে দিল ফেসবুক। দেরিতে হলেও একই পথে হাঁটল ফেসবুক ও ইনস্টাগ্রাম। ধর্ষিতার পরিবারের ছবি পোস্ট করায় রাহুল গান্ধীর (Rahul Gandhi) অ্যাকাউন্ট লক করে দিয়েছিল টুইটার।

রাজধানীর বুকে ন'বছরের নাবালিকাকে ধর্ষণ করে খুন। পরিবারকে না জানিয়ে দেহ পুড়িয়ে দেওয়ার অভিযোগের ঘটনায় শিহরিত হয়েছিল গোটা দেশ। প্রতিবাদে সরব হয়েছিলেন কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী। নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন রাহুল গান্ধী৷ 

তারপরেই ধর্ষিতা নাবালিকার বাবা-মায়ের পরিচয় প্রকাশ করার মত ভুল করে ফেলেন তিনি। যা অনুচিত এবং আইনের চোখে অপরাধ। সমালোচনায় সরব হয় জাতীয় শিশু অধিকার সুরক্ষা কমিশন৷ 

আরও পড়ুন, BJP: সস্তায় পেট্রোল চাইলে আফগানিস্তান চলে যাও, মেজাজ হারালেন বিজেপি নেতা

যার জেরে তীব্র কটাক্ষের মুখে পড়েন রাহুল গান্ধী। টুইটার আগেই মুছে দিয়েছিল কংগ্রেস নেতার এই বিতর্কিত পোস্ট। এবার পোস্ট সরিয়ে দিল ফেসবুক ও ইনস্টাগ্রাম। 

প্রসঙ্গত, টুইটার থেকে পোস্টটি সরিয়ে ফেলার পর রাহুল গান্ধীর অ্যাকাউন্টও ব্লক করে দেওয়া হয়। পরে অবশ্য তা ফিরিয়েও দেওয়া হয়। সেই ঘটনার রেশ ধরেই এবার একই পথে হাঁটল ফেসবুকও। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)