মদ খেতে বাধা, গুলি চালিয়ে মেয়েকে মেরে ফেলল বাবা

হয়েছে। জেরায় গুলি চালনার কথা স্বীকার করেছে নেম সিং

Updated By: Oct 27, 2019, 01:15 PM IST
মদ খেতে বাধা, গুলি চালিয়ে মেয়েকে মেরে ফেলল বাবা

নিজস্ব প্রতিবেদন: বাবাকে মদ খেতে বাধা দেওয়ায় ভয়ঙ্কর পরিণতি হল মেয়ের। বছর সতেরোর মেয়েকে গুলি চালিয়ে মেরে ফেলল ক্ষিপ্ত বাবা। মারাত্মক এই ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের সম্বল জেলায়।

আরও পড়ুন-প্রতিমার বদলে শ্যামপুকুর বাটিতে পুজো হয় রামকৃষ্ণের, জেনে নিন ইতিহাস

মদ্যপ বাবার মাতলামি দেখতে দেখতেই বড় হয়েছিল নিতেশ(১৭)। ১৫ বছর আগে মা আত্মহত্যা করার পর মদ খাওয়া শুরু করে বাবা নেম সিং(৫২)। ভান্ডারি গ্রামের বাসিন্দা নেম স্ত্রীর মৃত্যুর পর বেশ খানিকটা জমি জায়গাও বেচে দেয়। দিনেদিনে মদ খাওয়ার পরিমাণ এতটাই বেড়ে যায় যে তা অসহ্য হয়ে যায় পরিবারের তিন সন্তানের।

শনিবার বাড়িতে বসে মদ খাচ্ছিল নেম সিং। সে সময় তাকে বাধা দেয় মেয়ে নিতেশ। এরপরই ক্ষেপে ওঠে নেম সিং। পকেট থেকে দেশি পিস্তল বের করে একবারে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জে থেকে গুলি চালিয়ে দেয় মেয়েকে লক্ষ করে। ঘটনাস্থলেই লুটিয়ে পড়ে নিতেশ। হাসাপাতালে নিয়ে যাওয়া হলে তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকরা।

আরও পড়ুন-সিরিয়ায় বাগদাদির ডেরায় মার্কিন হানা, আত্মঘাতী আইএস প্রধান!

প্রতিবেশীরা সংবাদমাধ্যমে জানিয়েছেন, নেম সিংয়ের বড় ছেলে গৌরবও বাবার মদ খাওয়ার বিরোধিতা করত। সম্প্রতি চাকরি নিয়ে দিল্লি চলে যায় সে। বাড়িতে ছিল নিতেশ ও অন্য এক দাদা সৌরভ। ঘটনার সময়ে বাড়িতে ছিল না সৌরভ।

সম্বলের এক পুলিস আধিকারিক সংবাদমাধ্যমে জানিয়েছেন, নেম সিংকে গ্রেফতার করা হয়েছে। জেরায় গুলি চালনার কথা স্বীকার করেছে নেম সিং।

.