Indigo: ঘুমন্ত মহিলা যাত্রীর সঙ্গে অভব্যতা সহযাত্রীর, মাঝ আকাশে বিমানের মধ্যেই যৌন হেনস্থা!

, গোটা বিষয়টি তাঁর কাছে জলের মত স্পষ্ট হতেই, তিনি চিৎকার করে উঠতে যাচ্ছিলেন। কিন্তু তিনি পারেননি। ঘটনার আকস্মিকতায় তিনি এতটাই হকচকিয়ে গিয়েছিলেন যে, তাঁর কণ্ঠস্বর রোধ হয়ে গিয়েছিল।

Updated By: Sep 11, 2023, 03:28 PM IST
Indigo: ঘুমন্ত মহিলা যাত্রীর সঙ্গে অভব্যতা সহযাত্রীর, মাঝ আকাশে বিমানের মধ্যেই যৌন হেনস্থা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিমানের মধ্যে মহিলা সহযাত্রীর সঙ্গে অভব্যতা। ঘটনাটি ঘটেছে মুম্বই-গুয়াহাটি ইন্ডিগো ফ্লাইটে। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। অভিযোগ, ৬ই-৫৩১৯ উড়ানটি রাত ৯টা নাগাদ মুম্বই থেকে ওড়ে। গুয়াহাটি পৌঁছয় তখন রাত প্রায় সোয়া ১২টা। অবতরণের পর অভিযুক্তকে পুলিসের হাতে তুলে দেওয়া হয়। অভিযোগ, অভিযুক্ত মহিলা সহযাত্রীকে যৌন হেনস্থা করেন। ওই মহিলা সহযাত্রীর অভিযোগ, অভিযুক্ত রাতে বিমানের আলো কমাতেই আর্মরেস্ট তুলে তাঁকে জড়িয়ে ধরেন অভিযুক্ত। এই ঘটনায় ইন্ডিগোর তরফে অভিযুক্তের বিরুদ্ধে একটি এফআইআর রুজু করা হয়েছে। গুয়াহাটিতে অবতরণের পর তাকে পুলিসের হাতে তুলে দেওয়া হয়। এই নিয়ে গত ২ মাসে ৪ বার বিমানের মধ্যে মহিলা সহযাত্রীকে হেনস্থার ঘটনা সামনে এল। 

ওই মহিলা সহযাত্রীর অভিযোগ, "একটা অদ্ভূত ঘটনা। কারণ আমার স্পষ্ট মনে আছে যে, আমি হাত নীচে রেখেছিলাম। আধো ঘুমে আমি এটা নিয়ে খুব একটা বেশি ভাবিনি, আবার আর্মরেস্ট নামিয়ে আবার ঘুমিয়ে পড়ি। কিন্তু কিছুক্ষণ পর যখন ঘুম ভাঙে, তখন আমি দেখি যে আমার সহযাত্রীর হাত আমাকে আপত্তিকরভাবে স্পর্শ করে আছে। যেহেতু তাঁর চোখ বন্ধ ছিল, আমি তাই প্রথমেই কোনও সিদ্ধান্তে আসিনি। আমি অপেক্ষা করতে থাকি। শেষে দেখি যে, তিনি অর্ধেক চোখ বুজে আর অর্ধেক চোখ খোলা অবস্থায় ঘুমের ভান করছেন।"

ওই মহিলা বিমানযাত্রী আরও জানিয়েছেন, গোটা বিষয়টি তাঁর কাছে জলের মত স্পষ্ট হতেই, তিনি চিৎকার করে উঠতে যাচ্ছিলেন। কিন্তু তিনি পারেননি। ঘটনার আকস্মিকতায় তিনি এতটাই হকচকিয়ে গিয়েছিলেন যে, তাঁর কণ্ঠস্বর রোধ হয়ে গিয়েছিল। এরপর অভিযুক্ত আবার তাঁকে জড়িয়ে ধরার চেষ্টা করলে, তিনি ধাক্কা দিয়ে তাঁর হাত সরিয়ে দেন ও চিৎকার করে ওঠেন। তারপরই সিটের আলো জ্বালিয়ে কেবিন ক্রুদের ডেকে আনেন। এরপর তিনি যখন বিমানের কেবিন ক্রুদের গোটা ঘটনা বর্ণনা করতে শুরু করেন, তখন অভিযুক্ত বার বার তাঁর কাছে নিজের কৃতকর্মের জন্য ক্ষমা চাইতে থাকেন।

এই ঘটনায় বিবৃতি প্রকাশ করে ইন্ডিগো জানিয়েছে, অভিযুক্তকে গুয়াহাটিতে পৌঁছনোর পর পুলিসের হাতে তুলে দেওয়া হয়েছে। অভিযুক্তের বিরুদ্ধে ওই মহিলা বিমানযাত্রী যৌন হেনস্থার অভিযোগ এনেছেন। এই ঘটনায় এয়ারলাইন কর্তৃপক্ষ ওই মহিলা বিমানযাত্রীর সঙ্গে সম্পূর্ণ সহযোগিতা করেছে। অভিযুক্তের বিরুদ্ধে স্থানীয় থানায় এফআইআর রুজু হয়েছে। তাঁকে সহযোগিতা করার জন্য ও এই ঘটনায় তৎপরতার পদক্ষেপ করার জন্য সিআইএসএফ, ইন্ডিগো কর্তৃপক্ষ ও গুয়াহাটি বিমানবন্দর কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়েছেন ওই মহিলা।

আরও পড়ুন, Rail News: ঝিমুনি এলেই এই কাজটি করবে ডিভাইস, শীঘ্রই বাসানো হচ্ছে ট্রেন চালকের কেবিনে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.